২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

৩১ ভোট পেয়ে পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি শামীম

Advertisement

পিরোজপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে আজ। নির্বাচনে ৩১ ভোট পেয়ে সভাপতি পদে এস এম রেজাউল ইসলাম শামিম (দি ইনডিপেনডেন্ট) ও সাধারণ সম্পাদক পদে তানভীর আহমেদ (দৈনিক বাংলাদেশ প্রতিদিন) নির্বাচিত হয়েছেন। 

শনিবার ২৫ ডিসেম্বর সকালে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। পরে দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকা পিরোজপুরের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাহিদ ভুঞা।

অন্যান্য পদে যারা জয়ী- সহসভাপতি ইমাম হোসেন মাসুদ (খবর পত্র ও বাংলা টিভি), খেলাফত হোসেন খসরু (পিরোজপুরের কথা), সহসাধারণ সম্পাদক জিয়াউল হক (সময় টেলিভিশন), কোষাধ্যক্ষ হাসিবুল ইসলাম হাসান (বিডিনিউজ২৪ ডটকম), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দিপঙ্কর মাতা মিন্টু (পিরোজপুর কণ্ঠ), ক্রীড়া সম্পাদক মো. রেজওয়ান ইসলাম সাজন (সাপ্তাহিক বলেশ্বর), তথ্যপ্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক শেখ আবু মোহাম্মদ জুবায়ের জনি (পিরোজপুরের বানী) এবং দফতর ও পরিসম্পদ সম্পাদক তামিম সরদার (ইনডিপেনডেন্ট টিভি)।

এ ছাড়া নির্বাহী কমিটির ৯ জন সদস্য হলেন- মাহমুদ হোসেন (বাংলাদেশ বেতার), মাহামুদুর রহমান মাসুদ (মানবজমিন), খালিদ আবু (আমাদের সময় ), এম এ রব্বানী ফিরোজ (দৈনিক খবর), কে এম মোস্তাফিজুর রহমান (গ্রামের সমাজ), কবির হোসাইন (দীপ্ত টিভি),অভিজিৎ মন্ডল (একাত্তর টিভি), হাসান মামুন (আলোকিত বাংলাদেশ) ও জহিরুল হক টিটু (যায়যায়দিন)। 

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement