২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

পুলিশের অভিযানে নাশকতার মামলায় ছাত্রদলের সভাপতি সহ গ্রেপ্তার ২

Advertisement

বরগুনা জেলা প্রতিনিধি

বরগুনায় পুলিশের অভিযানে বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ও সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক কে গ্রেপ্তার করেছে। গতকাল রাতে শহরে পুলিশের অভিযান চলাকালে এই দু’জন গ্রেপ্তার হয়। এবিষয় বিএনপির বক্তব্য ১০ ডিসেম্বরের সমাবেশকে বাধাগ্রস্ত করতে পুলিশ অভিযান চালিয়ে নেতা কর্মীদের গ্রেপ্তার করছে। পুলিশ বলছে নাশকতার মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

বরগুনা থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ কেটিভি প্রতিদিন কে বলেন, নাশকতার মামলায় দীর্ঘদিন পলাতক থাকায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজীব ও সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক আকবর সোবাহান প্রিন্স কে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাদের কে আদালতে পাঠানো হবে।

বরগুনা জেলা বিএনপির আহবায়ক মোঃ মাহাবুবুল আলম ফারুক মোল্লা কেটিভি প্রতিদিন কে বলেন গতকাল রাতে আদর্শ মাধ‍্যমিক বালিকা বিদ‍্যালয় সড়ক থেকে ছাত্রদলের সভাপতি সজীব ও যুগ্ম সাধারন সম্পাদক প্রিন্সকে পুলিশ গ্রেপ্তার করেছে সম্পুর্ন বে-আইনী ভাবে। সজীব ও প্রিন্স সকল মামলায় আদালত থেকে জামিনে রয়েছে। মূলত (১০ ডিসেম্বর) সমাবেশ বাধাগ্রস্ত করতে বরগুনা জেলার সব জায়গাতেই পুলিশ নেতা কর্মীদের গ্রেপ্তার করতে সরকারের বিশেষ নির্দেশে অভিযান চালাচ্ছে। গ্রেপ্তার নির্যাতন করে ঢাকার মহাসমাবেশ কে বাধাগ্রস্ত করা যাবেনা বলে তিনি কেটিভি প্রতিদিন কে জানান।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement