২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

পূজার মন পেতে করলার জুস খেলেন অঙ্কুশ

Advertisement

ঐন্দ্রিলার জন্য এত বছরেও তিনি একটি জিনিস করেননি, যা অন্য এক অভিনেত্রীর জন্য করলেন অঙ্কুশ। টালিউডের পাওয়ার ফুল জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। দীর্ঘদিন ধরে একে অপরের সঙ্গে রয়েছেন তারা। ক্যারিয়ারের শুরু থেকেই সম্পর্কে জড়িয়েছিলেন। গেল ভালোবাসা দিবসে একত্রে কাটানোর ১৩ বছর পূর্ণ হয়েছে।

প্রেমের থেকে খুনসুটি বেশি করতে দেখা যায় অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। আর তাদের সেই খুনসুটি বেশ উপভোগও করেন অনুরাগীরা। আসলে ১৩ বছর ধরে একসঙ্গে কাটানোর পর প্রেমিক-প্রেমিকার থেকে বন্ধুই বেশি হয়ে গেছে এই জুটি। প্রায়ই দুজনের কপট রাগারাগি, এমনকি চুলোচুলিও করে থাকেন। এইগুলো দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

শনিবারের পর্বে অতিথি বিচারক হয়ে এসেছিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। যথারীতি তার সঙ্গেও মজাচ্ছলে খুনসুটি শুরু করেন অঙ্কুশ। একসময়ে এক খুদে প্রতিযোগী জানায়, তার মা তাকে রোজ করলার জুস খাওয়ায়। শুনেই পূজা বলে বসেন, তাকে ইমপ্রেস করতে হলে অঙ্কুশকেও পান করতে হবে করলার জুস।

শেষমেষ সত্যি সত্যিই নাক মুখ কুঁচকে পূজার হাত থেকে এক গ্লাস করলার জুস খেয়ে ফেলেন অঙ্কুশ। কিন্তু তেতোর ঠেলায় তার পর বেহাল দশা অভিনেতার। শেষে শুভশ্রী বলে ওঠেন, ১৩ বছরে ঐন্দ্রিলার জন্যও এটা করেনি অঙ্কুশ যা পূজার জন্য করল। এর জন্য একটা হাগ তার প্রাপ্য। সবুজ সংকেত পেয়েই পূজাকে জড়িয়ে ধরেন অঙ্কুশ। তার কাণ্ডকারখানা দেখে হেসে ফেলেন পূজাও।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement