২৪ এপ্রিল, ২০২৪, বুধবার

পোস্টে অশালীন মন্তব্যে ক্ষোভ প্রকাশ সায়ন্তিকার

Advertisement

একের পর এক পোস্টে অশালীন মন্তব্যে ক্ষোভ প্রকাশ করলেন টালিউড অভিনেত্রী ও রাজনীতিবিদ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। অশালীন মন্তব্যের জন্য দায়ী ব্যক্তির অ্যাকাউন্টের নাম উল্লেখ করে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন তিনি। 

শুধু একটি অ্যাকাউন্টই নয়, অভিযুক্ত ওই ব্যক্তির একাধিক অ্যাকাউন্টের নাম উল্লেখ করেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট অনুযায়ী, জনৈক ব্যক্তির নাম শিলাদিত্য।

পোস্টটিতে সায়ন্তিকা লেখেন, ‘সবাই যান গিয়ে দেখে আসুন @sila_ditya20-এর কমেন্ট আমার আগের পোস্টে। সরি শিলাদিত্য আমি আপনাকে এত গুরুত্ব দিতে চাইনি। কিন্তু আপনার উচিত এবার অন্য মহিলাদের সম্মান দেওয়া শুরু করা। আমি আপনাকে বলেছি নিস্তব্ধতা মানুষ ভুল ভাবে। @Siladitya410-এর আরেকটা আইডি। এবার অন্তত আপনার মুখটা বন্ধ করা উচিত।’ 

সঙ্গে আরও যোগ করেন, ‘আজ আমি যা কিছু অর্জন করেছি, তার জন্য সবসময় কৃতজ্ঞ আমার অনুরাগী ও শুভানুধ্যায়ীদের কাছে। কিন্তু নোংরামির বিরুদ্ধে আওয়াজ তোলাও আমার দায়িত্বের মধ্যে পড়ে। মহিলাদের এভাবে অসম্মান কোনোভাবেই সহ্য করা যায় না। আপনি কাউকে পছন্দ বা অপছন্দ করতেই পারেন। কিন্তু তা বলে এসব নয়। এবার আপনার চুপ করা উচিত।’

সায়ন্তিকার পোস্টে মন্তব্য করেছেন অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তীও। বিষয়টি নিয়ে সাইবার ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ  করার কথা পরামর্শ দেন তিনি।

অভিনয় সাফল্যে ক্যারিয়ারের সোনালি অধ্যায় পার করছেন সায়ন্তিকা। অভিনয়গুণে অনেক আগেই নিজের শক্ত অবস্থান করে নিয়েছেন অভিনয় জগতে। টালিউডে কাজ করার পাশাপাশি এখন রাজনীতিতেও ঝুঁকেছেন তিনি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement