২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

ভাইকে গাড়ি থেকে নামিয়ে বোনকে ধর্ষণ

Advertisement

সিলেট নগরীর জালালাবাদ থানা এলাকায় অটোরিকশায় এক শারীরিক প্রতিবন্ধী তরুণীকে (২০) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অটোরিকশার চালককে আটক ও অটোরিকশা জব্দ করেছে পুলিশ। ১৬ নভেম্বর মঙ্গলবার রাতে জালালাবাদ থানার জাঙ্গাইল এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা খান।

নাজমুল হুদা খান জানান, ভুক্তভোগী তরুণীর বাড়ি ছাতকের দোয়ারাবাজার এলাকায়। মঙ্গলবার রাতে সিলেট থেকে তার ভাইয়ের সঙ্গে বাড়ি যাচ্ছিলেন। জালালাবাদ থানার জাঙ্গাইল সিএনজি পাম্পের কাছে আসার পর চালক গাড়ি নষ্ট হয়ে গেছে বলে জানান। এ সময় তরুণীর ভাইকে গাড়িতে ধাক্কা দেওয়ার কথা বলে গাড়ি থেকে নামাতে বলেন। গাড়ির পেছনে ধাক্কা দেওয়ার সময় চালক গাড়ি চালিয়ে চলে যান। অনেক ছোটাছুটি করেও তরুণীর ভাই তার বোনের খোঁজ না পাওয়ায় জালালাবাদ থানা পুলিশকে জানান। তাৎক্ষণিক পুলিশ বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসিয়ে জাঙ্গাইল সিএনজি পাম্পের পাশের এক অন্ধকার জায়গা থেকে ভুক্তভোগীকে উদ্ধার করে। চালক সিএনজি অটোরিকশায় তরুণীকে ধর্ষণ করেন বলে জানান তিনি।

এ ঘটনায় চালককে আটক করা হয়েছে। বর্তমানে তরুণী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি রয়েছেন বলে জানান ওসি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement