২০ এপ্রিল, ২০২৪, শনিবার

ফেনীতে ২৯০ বোতল ফেনসিডিলসহ আটক ৩

Advertisement

২৯০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে অভিযান চালিয়ে ফেনী থেকে তাদের আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ১টি মোটরসাইকেলও জব্দ করা হয়।

(২২ অক্টোবর) শনিবার র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক হওয়া অভিযুক্তরা হলেন, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কালিকাপুর এলাকার আইয়ুবের ছেলে মো. সাইফুল ইসলাম (৩০), একই এলাকার মো. মাদুর ছেলে মো. হাসান (২০) ও নোয়াপুর এলাকার হয রহমানের ছেলে সাহাবুদ্দিন (৪২)।

মো. নুরুল আবছার জানান, কয়েকজন মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেলযোগে ফেনসিডিল নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে নিয়ে আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ৮টার দিকে র‌্যাব-৭ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় একটি প্রাইভেটকারের পেছনে ২টি ব্যাগের ভেতর থেকে মোট ২৯০ বোতল ফেনসিডিল উদ্ধার ও তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের সঙ্গে প্রাইভেটকার ও মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

তিনি আরও বলেন, আটক হওয়া মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ফেনী ও চট্টগ্রামসহ পার্শ্ববর্তী বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement