২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

বরগুনা প্রেসক্লাবে নতুন কমিটি: সভাপতি সঞ্জিব দাস, সম্পাদক সোহেল হাফিজ

Advertisement

বরগুনা প্রেসক্লাবের ২০২২ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। নবনির্বাচিত কমিটিতে দৈনিক ভোরের কাগজের বরগুনা জেলা প্রতিনিধি অ্যাড. সঞ্জিব দাস সভাপতি এবং এনটিভি ও ডেইলি সানের বরগুনা জেলা প্রতিনিধি সোহেল হাফিজ সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন।

২৪ ডিসেম্বর শুক্রবার বিকেলে বরগুনা প্রেসক্লাবের বর্তমান সভাপতি জহিরুল হাসান বাদশার সভাপতিত্বে বরগুনা প্রেসক্লাবের  মিলনায়তনে ৪৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভা শেষে  কমিটি ঘোষণা করেন বরগুনা প্রেসক্লাব নির্বাচন-২০২২ এর প্রধান নির্বাচন কমিশনার জাকির হোসেন মিরাজ। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার অ্যাড. গোলাম মোস্তফা কাদের এবং সাইফুল ইসলাম মিরাজ।

নব নির্বাচিত এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ জাফর হোসেন হাওলাদার, সহ-সভাপতি আবু জাফর সালেহ, যুগ্ম সম্পাদক ফেরদৌস খান ইমন, অর্থ সম্পাদক স্বপন দাস এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর কবির মৃধা।

বার্ষিক সাধারণ সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল. হাসানুর রহমান ঝন্টু, মনির হোসেন কামাল, সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, দপ্তর ও পাঠাগার সম্পাদক রেজাউল ইসলাম টিটু, সদস্য রিয়াজ আহমেদ মুসা, শহিদুল ইসলাম স্বপ্ন, মালেক মিঠু, শাহআলী সহযোগী সদস্য মইনুল ইসলাম খান সুমন, জাফরুল হাসান রুহান, নূরুল আহাদ অনিক, অর্ণব শরীফ এবং তালুকদার আছাদুজ্জামান প্রমূখ।

প্রসঙ্গত: গঠনতান্ত্রিক বাধ্যবাধকতার কারণে গত ২৪ ডিসেম্বর শুক্রবার বরগুনা প্রেসক্লাবের নির্বাচনী ফলাফল ঘোষণা করা হলেও স্মরণকালের ভয়াবহ লঞ্চ দুর্ঘটনায় নিহতদের আত্মার শান্তি কামনা, গভীর শোক প্রকাশ এবং নিহত ও আহতদের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে এ ফলাফল প্রকাশ করা হয়নি।

মাহমুদ হাসান তাপস/বরগুনা/সারাবাংলা ডেস্ক

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement