২৫ এপ্রিল, ২০২৪, বৃহস্পতিবার

বরিশালের গৌরনদীতে বিয়ের প্রলোভনে ক্লিনিকের ১ নারী কর্মচারীকে ধর্ষণ

Advertisement

বরিশালের গৌরনদীতে ক্লিনিকের এক নারী কর্মচারীকে (২৬) ধর্ষণ করেছে এক টেইলার্স শ্রমিক। এ ব্যাপারে ওই ভিকটিম বাদী হয়ে অভিযুক্ত টেইলার্স শ্রমিক দিপক সরকারকে (৩৪) আসামি করে শনিবার গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি দিপক সরকারকে গ্রেফতার করেছে। সে (দিপক) উপজেলার নলচিড়া ইউনিয়নের পিংলাকাঠি বাজারের টেইলার্স শ্রমিক ও বোরাদি গরঙ্গল গ্রামের মৃত দিলীপ সরকারের ছেলে।

বরিশাল রূপাতলী এলাকার ওই ভিকটিম জানান, ফেসবুকের মাধ্যমে গত ৬ মাস আগে গৌরনদীর বোরাদি গরঙ্গল গ্রামের দিপক সরকারের সঙ্গে তার পরিচয় হয়। এরপর দিপকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ সুবাদে তিনি দিপকের বাড়িতে আসা-যাওয়া করে আসছিলেন। দিপকের বাড়িতে দিপক ও তার বৃদ্ধা মা ছাড়া আর কেউ ছিল না। এ সুযোগে বিয়ের প্রলোভন দেখিয়ে দিপকের বসত ঘরে কয়েক দিন তাকে ধর্ষণ করে দিপক।

সর্বশেষ গত (৭ জুলাই) ওই বাড়িতে তাকে ধর্ষণ করে দিপক। শুক্রবার বিকালে তিনি দিপকের বাড়িতে এসে বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে দিপক হামলা চালিয়ে তাকে মারধর করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই কেএম আব্দুল হক জানান, এ ব্যাপারে বরিশাল নগরীর রূপাতলী এলাকার ভিকটিম (ওই নারী) বাদী হয়ে টেইলার্স শ্রমিক দিপক সরকারকে আসামি করে শনিবার বেলা ১১টার দিকে গৌরনদী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। তাৎক্ষণিক তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি দিপক সরকারকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত দিপককে শনিবার দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ভিকটিমকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কেএম আব্দুল হক জানান।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement