২৮ মার্চ, ২০২৪, বৃহস্পতিবার

বলিউডের গায়িকা পলক মুচ্ছাল বিয়ের পিঁড়িতে বসছেন আগামীকাল

Advertisement

বলিউডের জনপ্রিয় গায়িকা পলক মুচ্ছালের বিয়ে আগামীকাল (৬ নভেম্বর) রবিবার। তার বরের নাম মিথুন শর্মা। তিনি পেশায় সংগীত পরিচালক।

(৪ নভেম্বর) শুক্রবার বিকালে পলক মুচ্ছালের ভাই, সংগীত পরিচালক পলাশ মুচ্ছাল খবরটি নিশ্চিত করেছেন। এদিন দুই শিল্পীর গায়ে হলুদের অনুষ্ঠানও সম্পন্ন হয়েছে। সেই ছবিও প্রকাশ্যে এনেছেন পলাশ।

কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল এই গায়িকা-সংগীত পরিচালক জুটি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। তবে নির্ভরযোগ্য কোনও সূত্র থেকে খবরটি নিশ্চিত করা যায়নি। অবশেষে সেই গুঞ্জন সত্যতা পেলো।

জানা গেছে, (৬ নভেম্বর) মুম্বাইতে বিয়ের পর পলক ও মিথুন উড়াল দেবেন ইন্দোরে; পলকের বাড়িতে। সেখানে হবে বিবাহোত্তর সংবর্ধনা। বলিউডের তারকা শিল্পী অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, নেহা কাক্কারসহ অনেকেই এই তাদের বিয়েতে উপস্থিত থাকবেন।

পলকের হবু বর মিথুন ২০০৬ সাল থেকে বলিউডে সংগীত পরিচালনা করছেন। সেরা সংগীত পরিচালক হিসেবে তিনি ফিল্ম-ফেয়ারসহ বিভিন্ন পুরস্কারও পেয়েছেন।

অন্যদিকে, বলিউডের বহু সিনেমায় গান গেয়েছেন পলক মুচ্ছাল। তার গাওয়া জনপ্রিয় গানের মধ্যে সবচেয়ে বেশি চর্চা হয় ‘আশিকি টু’ নিয়ে। এছাড়াও-‘এক থা টাইগার’, ‘কিক’, ‘প্রেম রতন ধন পায়ো’, ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কাবিল’, ‘বাঘি টু’ ইত্যাদি। তার গাওয়া কয়েকটি জনপ্রিয় গান হলো- চাহু ম্যায় আনা (আশিকি টু), কউন তুঝে (এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি), ঢোলিড়া (লাভযাত্রী), এক মুলাকাত (ড্রিম গার্ল) ইত্যাদি গানে কণ্ঠ দিয়েছেন পলক।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement