২৫ এপ্রিল, ২০২৪, বৃহস্পতিবার

বায়ার্নের বিপক্ষে চোটের কারণে খেলতে পারবেন না নেইমার

Advertisement

অবশেষে শঙ্কাই সত্যি হলো। বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের বাঁচা-মরার লড়াইয়ে নেইমারকে পাচ্ছে না পিএসজি। দলটির কোচ ক্রিস্তফ গালতিয়ে নিশ্চিত করেছেন, চোটের কারণে খেলতে পারবেন না ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। আগামী বুধবার বায়ার্নের মাঠে শেষ ষোলোর ফিরতি লেগের ম্যাচ খেলবে পিএসজি। 

প্রথম লেগে নিজেদের মাঠে ১-০ গোলে হেরেছিল তারা। গত ফেব্রুয়ারিতে লিলের বিপক্ষে ৪-৩ গোলে জেতা রোমাঞ্চকর ম্যাচে অ্যাঙ্কেলে চোট পান নেইমার। ওই চোটের কারণে গত সপ্তাহে মার্সেইয়ের বিপক্ষে দলের ৩-০ ব্যবধানে জয়ের ম্যাচেও খেলতে পারেননি ৩১ বছর বয়সি এই ফরোয়ার্ড। 

ছিটকে পড়ার আগে বেশ ছন্দে ছিলেন নেইমার। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৯ ম্যাচে ১৮ গোল করার পাশাপাশি ১৭টিতে অবদান রেখেছেন এই ব্রাজিলিয়ান। বায়ার্নের বিপক্ষে তাকে পাওয়ার আশায় ছিল দল। কিন্তু শনিবার নঁতের বিপক্ষে ম্যাচের আগে গালতিয়ে জানান, আপাতত ফিরছেন না নেইমার। 

গালতিয়ে বলেন, সে দলের বাইরে থাকবে। আমি মনে করি, বায়ার্নের বিপক্ষের ম্যাচটি সে খেলতে পারবে না। নেইমারের অনুপস্থিতি আমাদের জন্য বড় ধাক্কা। আমাদের আক্রমণভাগ বেশ মজবুত এবং গভীর। নেইমারের অনুপস্থিতির কারণে দুইজন মিডফিল্ডারের বদলে আমরা তিনজন মিডফিল্ডার এবং দুজন ফরোয়ার্ড নিয়ে যাব। বলতে চাচ্ছি, নেইমারের অনুপস্থিতি আমাদের জন্য মোটেও হালকা বিষয় নয়, বড় ক্ষতির।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement