২০ এপ্রিল, ২০২৪, শনিবার

বিজিএমইএ-বিজিএপিএমইএ বৈঠক: অংশীদারিত্ব জোরদার করার অঙ্গীকার

Advertisement

বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) সভাপতি ফারুক হাসানের সঙ্গে বিশেষ বৈঠক করেছেন বাংলাদেশ গার্মেন্টস অ্যাকসেসরিজ এন্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারিং এন্ড এক্সপোর্ট এসোসিয়েশন-বিজিএপিএমইএ নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার অনুষ্ঠিত বিশেষ এই আলোচনায় বিজিএপিএমইএ সভাপতি মোয়াজ্জেম হোসেন মতি এর নেতৃত্বে শীর্ষ নেতৃবৃন্দ যোগ দেন।

বৈঠকে বিজিএমএইএ এর পক্ষ থেকে বিজিএপিএমইএ এর নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানান সভাপতি ফারুক হাসান।

পরে দুই শীর্ষ সংগঠনের নেতৃবৃন্দ করোনা মহামারিকালে দেশে তৈরি পোশাক শিল্প এবং গার্মেন্টস এক্সেসরিজ খাতের ব্যবসার প্রেক্ষাপট ও সমস্যা-সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। তৈরি পোশাক রফতানি ও উৎপাদনের সঙ্গে সম্পৃক্ত শীর্ষ দুই সংগঠনের নেতৃবৃন্দ পারস্পারিক অংশীদারিত্ব জোরদার করে একসঙ্গে কাজ করার অঙ্গীকার করেন।

বৈঠকে বিজিএমইএ সভাপতি ফারুক হাসান সংগঠনের পক্ষ থেকে বিজিএপিএমইএ এবং এর সদস্যদের ব্যবসায়িক বিভিন্ন সমস্যা সমাধান ও নতুন নতুন ক্ষেত্র তৈরিতে সহযোগিতা এবং একযোগে কাজ করার অঙ্গীকার করেন।

এ সময় বিজিএপিএমইএ সভাপতি মোয়াজ্জেম হোসেন মতি গার্মেন্টস এক্সেসরিজ উৎপাদন, আমদানি-রফতানি ও সরবরাহের বিভিন্ন সমস্যা-সমস্যার কথা তুলে ধরেন এবং বিজিএমইএ এর সঙ্গে একযোগে ব্যবসায়ীদের এসব সমস্যার সমাধানে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement