২৫ এপ্রিল, ২০২৪, বৃহস্পতিবার

মডেল বিদিশার সুইসাইড নোট

Advertisement

আবারও রহস্যে তোলপাড় কলকাতার বিনোদন জগত। অভিনেত্রী পল্লবী দে’র রহস্যজনক মৃত্যুর দুই সপ্তাহ পূরণ হওয়ার আগেই আরেকটি অস্বাভাবিক মৃত্যু। এবার মডেল বিদিশা বেছে নিলেন আত্মহননের পথ। ২৫ মে, বুধবার  পশ্চিমবঙ্গের নাগেরবাজার এলাকার একটি ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বিদিশার ঝুলন্ত দেহের পাশাপাশি একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়েছে। সেখানে কী লেখা রয়েছে, তা অবশ্য পরিষ্কার করে জানায়নি পুলিশ।

শোনা যাচ্ছে, প্রেমের সম্পর্ক নিয়ে অশান্তিতে ছিলেন বিদিশা। সাম্প্রতিক সময়ে প্রায়শই নাকি বন্ধুদের কাছে বলতেন, ‘আমি ওকে ছাড়া বাঁচব না’। বিদিশার প্রেমিকের নাম অনুভব বেরা। তিনি একটি জিমে ট্রেনার হিসেবে কাজ করেন। গুঞ্জন শোনা যাচ্ছে, সম্প্রতি নাকি আরও কয়েকটি সম্পর্কে জড়িয়েছেন অনুভব। আর এটাই মেনে নিতে পারেননি বিদিশা। তাই আত্মহত্যার পথ বেছে নেন।

ইতোমধ্যে বিদিশার পরিবার তার প্রেমিক অনুভবের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছে। তবে মডেলের সুইসাইড নোটে প্রেমিকের নাম কিংবা বিষয় উল্লেখ আছে কিনা, তা এখনো জানা যায়নি। অবশ্য বিদিশার প্রেমের বিষয়টি পুলিশ মেনে নিয়েছেন।

বিদিশার বাড়ি পশ্চিমবঙ্গের কাঁকিনাড়ায়। সেখানেই পরিবারের সঙ্গে থাকতেন। তবে গত দেড় মাস ধরে নাগেরবাজারের রামগড় এলাকায় একটি ফ্ল্যাট শেয়ারে ভাড়া নেন তিনি। আত্মহত্যার আগে মুখে কাপড় গুঁজে নিয়েছিলেন বিদিশা। যার ফলে তার চিৎকার আশেপাশের কেউ শুনতে পায়নি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement