২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

বিদেশ থেকে মোবাইলে অ্যাকাউন্ট খোলা যাবে সোশ্যাল ইসলামী ব্যাংকের

Advertisement

এখন থেকে বিদেশে বসেই যেকোনো প্রবাসী বাংলাদেশি মোবাইল থেকেই এসআইবিএল নাউ অ্যাপের মাধ্যমে সোশ্যাল ইসলামী ব্যাংকে ই-অ্যাকাউন্ট খুলতে পারবেন।

প্রবাসী বাংলাদেশিদের জন্য ই-অ্যাকাউন্ট সেবাটি প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

২০ জুলাই ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সামছুল হক ও মুহাম্মদ ফোরকানুল্লাহ, চিফ রেমিট্যান্স অফিসার মো. মোশাররফ হোসাইন, আন্তর্জাতিক বিভাগের প্রধান মো. আকমল হোসাইন, ইনফরমেশন টেকনোলজি বিভাগের প্রধান সুলতান বাদশা, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানের প্রধান অতিথি জাফর আলম বলেন, এ সেবার মাধ্যমে প্রবাসী বাংলাদেশিরা খুব সহজে মোবাইল থেকে এসআইবিএল নাউ অ্যাপের মাধ্যমে বিদেশে বসেই ব্যাংক হিসাব খুলতে পারবেন এবং এ হিসাব খুলে এনআরবি অ্যাকাউন্ট হোল্ডার একটি ডুয়াল কারেন্সি ডেবিট কার্ড পাবেন, যেটি দিয়ে দেশে- বিদেশে সব জায়গায় কেনাকাটা, টাকা উত্তোলন ও অনলাইন ট্রানজেকশন করতে পারবেন।

তিনি আশা প্রকাশ করেন, সোশ্যাল ইসলামী ব্যাংকের এই সেবার ফলে দেশে বৈধ পথে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি পাবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement