২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

বিপরীত দলের খেলোয়াড়রা নষ্ট করেন সময়, বিরক্তিত রোনালদোর

Advertisement

সৌদি প্রো লিগের শিরোপার দৌড়ে হোচট খেয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর। রবিবার রাতে পয়েন্ট তালিকার ১১ নম্বরের দল আল ফেইহার সঙ্গে গোলশূন্য ড্র করেছে তারা। ফলে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে রোনালদোদের। শীর্ষে থাকা আল ইতিহাদের চেয়ে তিন পয়েন্ট পিছিয়ে পড়ল তারা।

২৩ ম্যাচে ৫৬ পয়েন্ট ইতিহাদের। সমান ম্যাচে আল নাসরের সংগ্রহ ৫৩ পয়েন্ট। ২২ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শিরোপা দৌড়ে আছে আল শাবাবও। জিততে না পেরে হতাশ রোনালদো। ৩৮ বছর বয়সী এই তারকা ম্যাচ শেষে প্রতিপক্ষের একজনের সঙ্গে তর্কে জড়িয়েছেন। হ্যান্ডশেক না করেই ছেড়ে গেছেন মাঠ।

আগের তিন ম্যাচে ৬ গোল করা রোনালদো আল ফেইহার বিপক্ষেও গোলের সুযোগ পেয়েছিলেন। ম্যাচের ৩৩তম মিনিটে আল ফেইহার গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেননি তিনি। ৭৭তম মিনিটেও সুযোগ হাতছাড়া করেছেন। অ্যান্ডারসন তালিসকার হেড থেকে পাওয়া বলে বাঁ পায়ের শট ঠিক জায়গায় রাখতে পারলেই গোল পেতেন। কিন্তু রোনালদো সেটি পোস্টের ওপর দিয়ে মারেন।

ভিডিও ফুটেজে দেখা যায়, ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে বিরক্তি নিয়ে মাঠ ছাড়ছেন রোনালদো। এ সময় আল ফেইহার আলী আল-জাকানকে বলতে থাকেন, ‘তুমি খেলতে চাও না, না?’ ম্যাচের শেষ দিকে আল ফেইহার খেলোয়াড়রা সময় নষ্ট করছিলেন, সেদিকেই ইঙ্গিত করছিলেন সিআরসেভেন। আল-জাকানও কিছু একটা বলেন। ফেইহার আরেক খেলোয়াড়কে উদ্দেশ করে মুখ বন্ধ রাখার ইশারাও দেন রোনালদো। আল নাসরের খেলোয়াড়েরা প্রতিপক্ষের খেলোয়াড়দের সঙ্গে সৌজন্য করমর্দন করলেও রোনালদো করেননি। রোনালদো সেদিকে না থাকিয়ে অধিনায়কত্বের বাহুবন্ধনী খুলে টানেলে ঢুকে যান।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement