২০ এপ্রিল, ২০২৪, শনিবার

বিয়ের ছবি পোস্ট করে কটাক্ষের মুখে দুই তারকা

Advertisement

সম্প্রতি বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন গলফ খেলায়াড় হামজা আমিন ও পাকিস্তানি অভিনেত্রী উশনা শাহ। সোশ্যাল মিডিয়ায় বিয়ের সেসব ছবি পোস্ট করে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তারা। ছবিগুলো ছড়িয়ে পড়তেই কটাক্ষের মুখে পড়েছেন দুই তারকা।

বিয়ের ছবিতে দেখা যায় সাদা শেরওয়ানি ও পাগড়িতে সেজেছিলেন বর হামজা। আর কনের পরনে ছিল লাল লেহেঙ্গা। তাদের সাজ-পোশাক দেখে বেজায় চটেছেন পাকিস্তানি নেটিজেনরা।

অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টের মন্তব্যের ঘরে দেখা যায় তার লাল লেহেঙ্গা নিয়ে সমালোচনা শুরু করেছেন পাকিস্তানিরা।

নেটিজেনদের অনেকে মন্তব্য করছেন, তারা পাকিস্তানি সংস্কৃতির নামে ভারতীয় সংস্কৃতির প্রচার করে বেড়াচ্ছে। দেশের মানুষকে বোকা বানাচ্ছেন। যা পাকিস্তানের নিজস্ব সংস্কৃতি, ঐতিহ্যগত ও ধর্মীয় মূল্যবোধকেও নষ্ট করে। এসব মেনে নিতে পারছেন না বলে অভিমত দেশটির নাগরিকদের।

এদিকে সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানি নেটিজেনদের এসব মন্তব্যের জবাবও দিয়েছেন অভিনেত্রী উশনা। জুম টিভি এন্টারটেইনমেন্টের প্রতিবেদন অনুযায়ী অভিনেত্রী লিখেছেন, ‘যাদের আমার পোশাক নিয়ে আপত্তি রয়েছে তাদের বলছি, আপনাদের আমার বিয়েতে আমন্ত্রণ জানানো হয়নি। এমনকি লাল রঙের অর্থ তুলে ধরার জন্য অর্থও দেয়া হয়নি। আমার বিয়ের গয়না ও জোর, সবই পাকিস্তানি।’

অভিনেত্রী আরও লেখেন, ‘আমার হৃদয় অর্ধেক অস্ট্রেলিয়ান, আল্লাহ আমাদের সুখী করুন। আমার বিয়েতে আমন্ত্রিত এবং আমন্ত্রিত নন, এমন সব ফটোগ্রাফারদেরই সালাম জানাচ্ছি।’

প্রসঙ্গত, অভিনেত্রী তার স্বামীকে অস্ট্রেলিয়ান উল্লেখ করার কারণ হামজা অস্ট্রেলিয়ান নাগরিক।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement