২৫ এপ্রিল, ২০২৪, বৃহস্পতিবার

বিয়ের প্রলোভনে ধর্ষণঃ এখন টিভির এহসান জুয়েলের আগাম জামিন

Advertisement

বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে দায়ের করা  মামলায় এখন টিভির প্রধান প্রতিবেদক এহসান জুয়েলকে ৬ সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি এ কে এম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চ গত ২০ ফেব্রুয়ারি এ আদেশ দেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সংশ্লিষ্ট কোর্টের সহকারী অ্যাটর্নি জেনারেল শোয়েব মো. মুহিত নিশ্চিত করেছেন। গত ১৩  ফেব্রুয়ারি বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে রাজধানীর ওয়ারী থানায় মামলা দায়ের করেন এক নারী।

মামলার এজহারে বলা হয়, এহসান উদ্দিন জুয়েলের সঙ্গে আমার আনুমানিক ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে এখন টেলিভিশনে চাকরির মাধ্যমে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে এহসান জুয়েল আমার ভাড়াটিয়া বাসা ওয়ারী থানাধীন ১৪নং জয়কালী মন্দিরের বাসায় যায়। বিবাদী আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কসহ (ধর্ষণ) মোবাইলের মাধ্যমে অপ্রীতিকর ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে।

এরপর থেকে বিবাদী প্রায়ই আমার ভাড়া বাসায় বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করতেন।বিবাদী আমাকে বলে সামনের মাসে আমারা বিয়ে করব। গত ২ ডিসেম্বর সকাল ৮টার সময় ফোন করলে বিবাদী উত্তেজিত হয়ে আমাকে গালিগালাজ করে হুমকি দেয় যে বিবাদীর মোবাইলে ধারণকৃত সকল ভিডিও ও স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement