২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

বিয়ে করলেন ক্রিকেটার শামীম পাটোয়ারি

Advertisement

গেল বছর হঠাৎ করেই জাতীয় দলে ডাক পান তরুণ ক্রিকেটার শামীম হোসের পাটোয়ারি। তবে খুব দ্রুত তাকে দেখতে হয়েছে মুদ্রার উল্টো পিঠ। জাতীয় দলে সুযোগ পেয়ে একটি ম্যাচ ভালো করলেও বাকি ম্যাচগুলোতে এই ব্যাটার টিম ম্যানেজমেন্টকে করেছেন হতাশ।

ফলস্বরূপ বাদ পড়েছেন দল থেকে। পরিসংখ্যান বলছে জাতীয় দলের হয়ে ১০ টি-২০ খেলে শামীম করেছেন ১২৪ রান, ১৫.৫ এভারেজ, স্ট্রাইকরেট ১১১.৭। বর্তমানে বাইশ বছর বয়সী এই ব্যাটার জাতীয় দলের বাইরে থাকলেও চালিয়ে যাচ্ছেন অনুশীলন।

সেই শামীম এবার শুরু করলেন তার নতুন ইনিংস! গতকাল বুধবার সন্ধ্যার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গিয়েছে শামীম হোসেনের বিয়ের ছবি। কিছুক্ষণ পর শামীমের ফেসবুক প্রোফাইল থেকে একটি পোস্ট করেন তিনি নিজে। সেখানে তিনি লেখেন, ‘সহপাঠী থেকে গেমমেট, এবং অবশেষে, আত্মার বন্ধু। আলহামদুলিল্লাহ! আপনাদের প্রার্থনায় আমাদের রাখুন।’

এরপর মুঠোফোনে গণমাধ্যমের পক্ষ থেকে শামীম হোসেনকে শুভেচ্ছা জানানো হলে, পরক্ষণে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। তবে নতুন বিয়ে নিয়ে বিস্তারিত কিছু জানাননি এই ব্যাটার।

এছাড়া বিপিএলের দল চট্টগ্রাম চ্যালেঞ্জারও শামীমকে শুভেচ্ছা জানিয়ে এক বার্তায় লিখেছে, ‘আপনাকে বিবাহিত জীবনের শুভেচ্ছা জানাচ্ছি, চ্যালেঞ্জার শামীম হোসেন পাটোয়ারী। নতুন আশা নতুন চ্যালেঞ্জ। তোমাদের দুজনকেই অভিনন্দন।’

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement