২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

বৃহত্তর পরিসরে যাত্রা শুরু করলো ব্রাইটস্কিলস

Advertisement

‘লক্ষ্য হোক দক্ষ হওয়া’- এমনই ভাবনা থেকে যাত্রা শুরু করেছিলো ব্রাইটস্কিলস। ঘরে বসেই যাতে সকলে আত্মনির্ভরশীল হতে পারে সেই উদ্দেশ্যে সকল বয়সী মানুষের হাতের নাগালে প্রায় অর্ধশত অনলাইন কোর্স নিয়ে প্রস্তুত রয়েছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-লার্নিং প্লাটফরম ব্রাইটস্কিলস। চলতি বছরের শুরুতে আনুষ্ঠানিক সূচনা হলেও, স্বল্প সময়েই আগ্রহী শিক্ষার্থীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে প্রতিষ্ঠানটি। যার ফলশ্রুতিতে, চলতি মাস থেকে তারা আরও বৃহত্তর পরিসরে নতুন ঠিকানায় তাদের কার্যক্রম পরিচালনা শুরু করেছে।

 নতুন পথচলা উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক জনাব আনওয়ার সাদাত কবির বলেন- ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ব্রাইটস্কিলস হতে যাচ্ছে এই দেশের সকল বয়সী নাগরিকের জন্য একটি আস্থা ও নির্ভরতার নাম। যাত্রা শুরুর প্রথম পাঁচ মাসেই আমাদের এই প্লাটফরমের সঙ্গে সংযুক্ত হয়েছেন প্রায় সতেরো হাজারেরও বেশি শিক্ষার্থী।

উল্লেখ্য, এই ই-লার্নিং প্রতিষ্ঠানটিতে যে সকল বিষয়ের উপরে কোর্স রয়েছে তার মধ্যে গ্রাফিক্স ডিজাইন, ডিজিটাল মার্কেটিং, সার্চ ইঞ্জিন, অপটিমাইজেশন, রবোটিক্স অটোমেশন, রোবোটিক্স ট্রেনিং, পিসিবি ডিজাইন, ওয়েব প্রোগ্রামিং, ওয়েব ডিজাইন, প্রভৃতি উল্লেখযোগ্য।

ব্রাইটস্কিলস-এর পরিবর্তিত নতুন ঠিকানা হলো- লেভেল-০৩, বাড়ি নং-০৭, রোড নং-০৪, মমতাজ প্লাজা, ধানমন্ডি, ঢাকা। হটলাইন নম্বর- ০১৯৯০৭৭৯৮১১

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement