২০ এপ্রিল, ২০২৪, শনিবার

ফরিদপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্যেদিয়ে বৈশাখী টেলিভিশনের জন্মদিন উদযাপন

Advertisement

ফরিদপুরে বিভিন্ন কর্মসূচি ও বর্ণাঢ্য আয়োজনের মধ্যেদিয়ে বৈশাখী টেলিভিশনের জন্মদিন উদযাপিত হয়েছে। কর্মসূচির অংশ হিসেবে সকালে শহরের টেপাখোলা সরকারি শিশুপরিবার (বালিকা) ক্যাম্পাস থেকে এতিম শিশু কিশোরদের নিয়ে একটি শোভা যাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

পরে শিশু পরিবার বালিকার হলরুমে এতিম শিশু-কিশোর ও আমন্ত্রিত অতিথিদের  নিয়ে জন্মদিনের কেক কাটেন বীর মুক্তিযোদ্ধা অলিয়ার রহমান খান, সরকারি শিশুপরিবার (বালিকা)র তত্ত্বাবধায়ক তাসফিয়া তাছরীন, ফরিদপুর চেম্বারের পরিচালক লায়ন মো: মহাসিন শরীফ, বিশিষ্ট সমাজ সেবক শামসুদ্দিন করিম বাবু, সাধারণ সম্পাদক আক্তারী জাহান ববি, লায়ন্স ক্লাব অব ফরিদপুর সিটির সাধারণ সম্পাদক লায়ন মোস্তাফিজুর রহমান লাবলু, লুকসানা লাকী, অদিতি বৃষ্টি, মানব সাহা, পূর্ণিমা রয়, আমরা করব জয়ের সাধারণ সম্পাদক মো: শরীফ খানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

কেক কাটা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা অলিয়ার রহমান খান, সরকারি শিশুপরিবার (বালিকা)র তত্ত¡াবধায়ক তাসফিয়া তাছরীন, ফরিদপুর চেম্বারের পরিচালক লায়ন মো: মহাসিন শরীফ, বিশিষ্ট সমাজ সেবক শামসুদ্দিন করিম বাবু, সাধারণ সম্পাদক আক্তারী জাহান ববি, লায়ন্স ক্লাব অব ফরিদপুর সিটির সাধারণ সম্পাদক লায়ন মোস্তাফিজুর রহমান লাবলু।

আলোচনা সভা শেষে সরকারি শিশুপরিবার (বালিকা)’র শতাধিক এতিম নিবাসীর ও আমন্ত্রিত অতিথিদের বাঙ্গালির ঐতিয্যবাহী শীতের পটিসাপটা পিঠা, ভাপা পিঠা ও পাকান পিঠা দিয়ে আপ্যায়িত করা হয়।

অনুষ্ঠানে শেষে বৈশাখী টেলিভিশনের ফরিদপুর জেলা প্রতিনিধি সকলকে ধন্যবাদ জানিয়ে জন্মদিন উৎসবের সমাপ্তি ঘোষনা করেন।

এর আগে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়াজন করা হয়।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement