২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

‘ভুল ভুলাইয়া ২’ সফলতার পর আসছে ‘ভুল ভুলাইয়া ৩’

Advertisement

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত অক্ষয় কুমারের ‘ভুল ভুলাইয়া’ অবশেষে একটি বড় ফ্র্যাঞ্চাইজি হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে। অক্ষয়ের ‘ভুল ভুলাইয়া’র দুর্দান্ত সাফল্য ও দর্শক চাহিদার ফলে দীর্ঘ ১৫ বছর পর ২০২২ সালে ‘ভুল ভুলাইয়া ২’ মুক্তি পায়। এতে অক্ষয়ের পরিবর্তে অভিনয় করেছিলেন হালের সেনসেশান কার্তিক আরিয়ান। এটিও বছরের অন্যতম সফল চলচ্চিত্র হিসেবে বক্স অফিসে ঝড় তোলে। এবার ‘ভুল ভুলাইয়া ৩’ আনার ঘোষণা দিলেন কার্তিক আরিয়ান। তৃতীয় কিস্তিতেও কার্তিকই থাকছেন প্রধান ভূমিকায়। 

বুধবার (১ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ভুল ভুলাইয়া ৩’-এর আনুষ্ঠানিক ঘোষণা দেন কার্তিক৷তিনি ‘ভুল ভুলাইয়া ২’ থেকে নিজের ‘রুহ বাবা’ চরিত্রের একটি ভিডিও পোস্ট করেছেন এবং দর্শকদের আভাস দিয়েছেন যে তিনি এই চরিত্রেই ফিরছেন আবার। 

ভিডিওটিতে কার্তিককে বলতে শোনা যায়, “কি ভেবেছিলে? কাহিনী শেষ হয়ে গেছে? দড়জা বন্ধ হয় আবার খোলার জন্য। আমি শুধু আত্মাদের সাথে কথাই বলি না, আত্মারা আমার ভেতরেও প্রবেশ করে।” এরপর কার্তিকের একটি ভয়ার্ত হাসি দিয়ে শেষ হয় ভিডিওটি। ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকে ‘আমি যে তোমার’ গানটি।

২০২২ সালে অভিনেতা তার ‘ভুল ভুলাইয়া ২’ দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন। সিনেমাটি বক্স অফিসে সুপারহিট হয়। গুঞ্জন ছিল যে তিনি এটির তৃতীয় পর্ব আনবেন। এবার অফিসিয়ালি সেই ঘোষণা দিলেন অভিনেতা। ‘ভুল ভুলাইয়া ৩’ প্রযোজনা করবেন ভূষণ কুমার এবং পরিচালনা করবেন আনিস বাজমি। ২০২৪ সালের দীপাবলিতে হরর-কমেডি চলচ্চিত্রটি মুক্তি পাবে।

কার্তিককে সর্বশেষ দেখা গিয়েছিল ‘শেহজাদা’ চলচ্চিত্রে। এতে তার সঙ্গে আরো অভিনয় করেছেন কৃতি স্যানন, পরেশ রাওয়াল ও মনীষা কৈরালা। সিনেমাটি বক্স অফিসে সাফল্য পায়নি। অভিনেতাকে পরবর্তীতে দেখা যাবে ‘সত্যপ্রেম কি কথা’ চলচ্চিত্রে। এতে তার সাথে আরো রয়েছেন কিয়ারা আদভানি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement