২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

মাদকাসক্ত কিশোরের ছুরিকাঘাতে খুন ইজিবাইকচালক 

Advertisement

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদকাসক্ত কিশোরের ছুরিকাঘাতে শাহিন আলম নামে এক ইজিবাইকচালক খুন হয়েছে। শনিবার রাত ১২টায় ফতুল্লার হাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত শাহিন হাজিপাড়া এলাকার নজিবুর রহমানের ছেলে। ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় আলহাম ও ওয়ালিদ নামে আরও দুজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাহিন ইজিবাইক চালিয়ে যাওয়ার সময় আশরাফুল নামে এক কিশোরের শরীরে ধাক্কা লাগে। ওই সময় আশরাফুল চরথাপ্পড় দিয়ে শাহিনকে গালাগাল করেন। এতে শাহিন তার বাড়ির কাছে এসে আলহাম, ওয়ালিদসহ কয়েকজনের একটি দল নিয়ে আশরাফুলকে ধরতে তার বাড়ির কাছে যায়। 

আশরাফুলও দলবল দেখে ছুরি হাতে ধাওয়া করে। একপর্যায়ে শাহিনের পেটে পর্যায়ক্রমে ৩-৪ টি ছুরিকাঘাত করে আশরাফুল। এ সময় তাকে উদ্ধার করতে গিয়ে ছুরির আঘাতে আলহাম ও ওয়ালিদ আহত হন। 

ওয়ালিদ জানান, ছুরিকাঘাতে শাহিনের পেট থেকে নাড়িভুড়ি বের হয়ে যায়। তখন তাকে প্রথমে শহরের ভিক্টোরিয়া হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। এখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়। পরে ঢাকা মেডিকেলে নেওয়া হলে সেখানে শাহিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

আলহাম বলেন, আশরাফুলের বয়স ১৪-১৫ বছর হবে। সে একই এলাকার আলিম মিয়ার ছেলে। সবসময় নেশাগ্রস্ত অবস্থায় চলাফেরা করে। তার একটি কিশোরগ্যাং রয়েছে। এলাকায় মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধ চলে আশরাফুলের নেতৃত্বে। 

ফতুল্লার মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement