২৪ এপ্রিল, ২০২৪, বুধবার

মাদক ও প্রতারণা মামলার দুই আসামি গ্রেফতার

Advertisement

মুন্সিগঞ্জ ও টিকাটুলি থেকে ফুলপুর থানা পুলিশের নেতৃত্বে মাদক ও প্রতারণা মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর রবিবার (০৫ ফেব্রুয়ারি) তাদেরকে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। 

জানা যায়, ফুলপুর থানার এএসআই শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মাদক মামলার আসামি বাবু ওরফে ফয়সালকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহায়তায় মুন্সিগঞ্জের বসিরা এলাকার চায়না ব্যাটারি ফ্যাক্টরী হতে গত শনিবার সন্ধ্যায় গ্রেফতার করে। সে ফুলপুর উপজেলার রামসোনা গ্রামের সাইফুল ইসলাম ওরফে ছয়ফর আলীর ছেলে। তার নামে  মুন্সিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। ওই মামলায় তাকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। 

অপরদিকে, প্রতারণা মামলায় ২ বছর ২ মাস সাজাপ্রাপ্ত আসামি আমান উল্লাহ বাবলুকে ডিএমপি ঢাকার টিকাটুলি এলাকায় রিকশা চালানো অবস্থায় গত শনিবার রাতে গ্রেফতার করা হয়। সে ফুলপুর উপজেলার কাইচাপুর মেসার্স ভাই ভাই ট্রেডার্সের স্বত্বাধিকারী। 

এ ব্যাপারে জানতে চাইলে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, গ্রেফতার আসামিদের রবিবার (৫ ফেব্রুয়ারি) ময়মনসিংহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement