২৫ এপ্রিল, ২০২৪, বৃহস্পতিবার

ময়মনসিংহ নগরীর একটি ছাত্রাবাসে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Advertisement

ময়মনসিংহ নগরীর একটি ছাত্রাবাস থেকে অমিত কুমার সূত্রধর (২৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। (১৭ সেপ্টেম্বর) শনিবার সন্ধ্যায় নগরীর সানকিপাড়া নয়নমণি মার্কেট সংলগ্ন মাজার শরীফ রোডের ছাত্রাবাসের একটি কক্ষের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়।

অমিত কুমার জামালপুর জেলার দেওয়ানগঞ্জের জমিরাকান্দা গ্রামের অনিল কুমার সূত্রধর ও সুচিত্রা রানীর বড় ছেলে। তিনি সরকারি আনন্দমোহন কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের ৪৪তম ব্যাচের মাস্টার্স ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, অমিত সানকিপাড়া এলাকার একটি ছাত্রাবাসে থেকে চাকরির প্রস্তুতি নিচ্ছিলেন। গত শুক্রবার রাত থেকে অমিতের সঙ্গে মোবাইলে যোগাযোগ করতে পারছিল না তার পরিবার। পরে বিষয়টি তাদের এক আত্মীয়কে জানায়। ওই আত্মীয় তার ছাত্রাবাসে এলে রুমের দরজা বন্ধ পান। এ সময় তিনি জানালা দিয়ে অমিতকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসি জানান, প্রেমঘটিত কারণে অমিত আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণ করা হচ্ছে। ঘটনার দিন রাতে তার ফেসবুক টাইমলাইনে করা একটি পোস্টে তেমনই ইঙ্গিত পাওয়া গেছে।

শুক্রবার ‘পরাণ’ সিনেমার একটি ভিডিও ক্লিপ শেয়ার করে তার ক্যাপশনের শেষ অংশে তিনি লিখেছেন, ‘সে যখন অন্য কারো কাছে চলে যেতে চাইবে, তখন চুপচাপ যেতে দিলে আপনি ভালো, আর তাকে ধরে রাখতে চাইলে আপনি হবেন অমানুষ। আপনি তার কষ্টে চলে যেতে পারেন অন্তিম শয্যায়, তবে তার এক রাতের ঘুমও নষ্ট হবে না তাতে। আপনার হৃদয়ের প্রচণ্ড রক্তক্ষরণ, চোখের অঝোর ধারা তার মনকে বিন্দুমাত্র বিচলিতও করতে পারবে না। শুধু তিলে তিলে শেষ হয়ে যাবেন আপনি। আর কখনোই এখান থেকে বের হয়ে স্বাভাবিক জীবনে ফেরা হবে না আপনার।’

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement