২০ এপ্রিল, ২০২৪, শনিবার

যশোরে ছয়টি কলেজে শতভাগ ফেল

Advertisement

উচ্চমাধ্যমিক (এইচএসসি) ও সমমান পরীক্ষায় যশোর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে ৫৭২টি শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে এবার শতভাগ পাস করেছেন ৩৬ কলেজের শিক্ষার্থী। তবে ছয়টি কলেজের কেউ পাস করতে পারেনি।

বুধবার (ফেব্রুয়ারি) যশোর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক (চলতি দায়িত্ব) সমীর কুমার কুণ্ডু এ তথ্য নিশ্চিত করেছেন।

শিক্ষাপ্রতিষ্ঠান হলো, ঝিনাইদহের শৈলকুপার শেখপাড়া রাহাতুন্নেছা গার্লস স্কুল অ্যান্ড কলেজ, মাগুরা সদর উপজেলার শিবরামপুর স্কুল অ্যান্ড কলেজ ও একই উপজেলার রাউতাড়া এইচ এম সেকেন্ডারির স্কুল অ্যান্ড কলেজ, যশোরের কেশবপুর উপজেলার সাউথবেঙ্গল কলেজ, নড়াইল সদর উপজেলার গোবরা মহিলা কলেজ এবং কুষ্টিয়ার মিরপুর গোড়াপাড়ার হাজি নুরুল ইসলাম কলেজ।

সমীর কুমার কুণ্ডু বলেন, শূন্য পাসের ছয় প্রতিষ্ঠানের মধ্যে হাজি নুরুল ইসলাম কলেজ থেকে পাঁচজন, রাহাতুন্নেছা গার্লস স্কুল অ্যান্ড কলেজ থেকে ছয়জন, সাউথবেঙ্গল কলেজ থেকে তিনজন, শিবরামপুর স্কুল অ্যান্ড কলেজ থেকে একজন ও রাউতাড়া এইচএম স্কুল অ্যান্ড কলেজ ও গোবরা মহিলা কলেজ থেকে দুজন পরীক্ষায় অংশ নিয়ে অনুত্তীর্ণ হয়েছেন। তবে ননএমপিও এ প্রতিষ্ঠানগুলোর অবস্থা একেবারেই রুগ্ন। ফলাফলের জন্য এসব প্রতিষ্ঠানকে সর্তক ও শোকজ পাঠানো হবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement