২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

রংপুরের কাউনিয়ায় পরিত্যক্ত ব্যাগে মিলল বিচ্ছিন্ন পা

Advertisement

রংপুরের কাউনিয়ায় অজ্ঞাত এক ব্যক্তির কাটা পা উদ্ধার করেছে পুলিশ। (৯ অক্টোবর) রোববার সকালে উপজেলার বালাপাড়া ইউনিয়নের সাহাবাজ গ্রামে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের পাশে একটি পরিত্যক্ত ব্যাগ থেকে কাটা পা উদ্ধার করা হয়। এটি কোনো পুরুষের দেহের অংশ বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

কাউনিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবু বক্কর জানান, রোববার সকালে বালাপাড়া ইউনিয়নের সাহাবাজ গ্রামে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের পাশে ব্যাগ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে চটের ব্যাগে থাকা পলিথিন ও কাপড় দিয়ে পেছানো অজ্ঞাত এক ব্যক্তির হাঁটু থেকে পাতা পর্যন্ত বিচ্ছিন্ন একটি পা উদ্ধার করা হয়।

কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) সেলিমুর রহমান জানান, উদ্ধার হওয়া পায়ের পাতার গোড়ালিতে পচন রয়েছে। কোনো ব্যক্তির সার্জারি করে পা কাটা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে।

তিনি বলেন, উদ্ধার হওয়া পায়ের সঙ্গে ওড়না, বিছানার কাপড় ও সার্জিকাল টুপি ছিল। ধারণা করা হচ্ছে কোনো হাসপাতালে সার্জারির পর কাটা পায়ের অংশ স্বজনরা নিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে ফেলে গেছেন। তবে প্রকৃত ঘটনা জানতে উদ্ধারকৃত পায়ের অংশের বিষয়ে দেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement