২৫ এপ্রিল, ২০২৪, বৃহস্পতিবার

রংপুরে সড়ক দূর্ঘটনায় এক এনজিও কর্মী নিহত

Advertisement

রংপুরে সড়ক দূর্ঘটনায় একজন এনজিও কর্মী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত অবস্থায় আরেকজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(০৫ নভেম্বর) শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর আঞ্চলিক সড়কের পাগলাপীর পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা৷ যায়, বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএসের এরিয়া ম্যানেজার মোতালেব হোসেন ও ম্যানেজার আলী আজম সকালে পাগলাপীর শাখা থেকে মোটরসাইকেলযোগে ঋণ আদায়ের জন্য বের হন। এরপর মাঠ ঘুরে দুপুর ১২টার দিকে পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে পৌঁছালে দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে এরিয়া ম্যানেজার মোতালেব (৪৫) ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থা ম্যানেজার আলী আজমকে (৫০) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত মোতালেব হোসনের বাড়ি নওগাঁয়। আর আহত আলী আজমের বাসা কুড়িগ্রামের রাজারহাট উপজেলায়।

ওই এনজিওর মাঠকর্মী আজাদুল ইসলাম বলেন, আলী আজম ও মোতালেব সকালেই মাঠে বের হন। দুপুর সাড়ে ১২টার দিকে খবর পাই, আমাদের কার্যালয় থেকে এক কিলোমিটার দূরে তারা দূর্ঘটনার শিকার হয়েছেন। ঘটনাস্থলে মোতালেব হোসেন মারা যান। আলী আজম স্যারকে হাসপাতালে নেওয়া হয়েছে।

দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মাহাবুব মোরশেদ বলেন, প্রাইভেট কার ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় টিএমএসএসের একজন কর্মী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত ব্যক্তিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement