২৪ এপ্রিল, ২০২৪, বুধবার

রাঙামাটির বাঘাইছড়িতে আলাপ আছে বলে ডেকে নিয়ে ১ ছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ১

Advertisement

গণধর্ষণের মামলায় পলাতক আসামি যিশু চৌধুরীকে (২৭) চট্টগ্রাম মহানগরীর আন্দরকিল্লা থেকে গ্রেফতার করেছে র‌্যাব ৭-এর হাটহাজারী ক্যাম্পের সদস্যরা।

শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন হাটহাজারী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজুর রহমান।

আটক যিশু রাঙামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ি থানার করেঙ্গাতলী বাজার এলাকার সমীর চৌধুরীর ছেলে।

এসপি মো. মাহফুজুর রহমান জানান, গত (৭ অক্টোবর) বিকাল সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন রাজাপুর লেইন আন্দরকিল্লা থেকে যিশু নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন যিশু। পূর্ব পরিকল্পিতভাবে যিশু ও তার বন্ধুরা এ গণধর্ষণ করে।

মামলার অভিযোগে বলা হয়েছে, রাঙামাটির বাঘাইছড়ি এলাকায় আলাপ আছে বলে বাড়ির বাইরে ডেকে নিয়ে এইচএসসি পাস করা ২১ বছর বয়সি এক তরুণীকে ধর্ষণ করেন যিশু ও তার বন্ধুরা।

র‌্যাব জানায়, গত ১৫ জুলাই রাতে বিপ্লব বড়ুয়া নামে এক ব্যক্তি জরুরি আলাপ আছে বলে ওই ছাত্রীকে বাড়ির বাইরে ডেকে নিয়ে যায়। পরে মেয়ে ঘরে ফিরে না আসায় তার মা আশপাশে খোঁজাখুঁজি করেন। পর দিন ১৬ জুলাই ভোরবেলায় ছাত্রী বাড়িতে এসে জানায়, বিপ্লব বড়ুয়া তাকে ডেকে নেওয়ার পর যিশু চৌধুরীসহ কতিপয় দুষ্কৃতকারী তার মুখ চেপে ধরে বাঘাইছড়ির বাড়ুয়াপাড়ায় একটি বসতঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে রাঙামাটি জেলার বাঘাইছড়ি থানায় পাঁচজনকে আসামি করে একটি মামলা করেন। এর পর ওই মামলার আসামিরা এলাকা ছেড়ে চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে আত্মগোপন করে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement