২০ এপ্রিল, ২০২৪, শনিবার

রাজধানীর চকবাজারে এক মাদ্রাসা শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

Advertisement

রাজধানীর চকবাজার থানা এলাকা থেকে তামান্না আক্তার (১৮) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

(২৮ নভেম্বর) সোমবার বিকেল সাড়ে ৪টায় অজ্ঞান অবস্থায় তামান্নাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তামান্না আক্তারে মামা সিরাজ মিয়া গণমাধ্যমকে বলেন, সে কওমি মাদ্রাসায় পড়ে। তার বাবা চরমোনাই গেছেন। ছোট ভাইও ডেমরা মাদ্রাসায় পড়ে। বাসায় মা ও মেয়ে দুজনই থাকে। দুপুরে সে নিজের রুমে ঢুকে দরজা লাগিয়ে রাখে। পরে তাকে অনেক ডাকাডাকি করলেও দরজা না খুললে পরে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে আমার বোন দেখে সে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে তাকে নামিয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক আমার ভাগ্নিকে মৃত ঘোষণা করেন। তবে কী কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি। 

এ বিষয়ে জানতে চাইলে চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ নেওয়াজ গণমাধ্যমকে বলেন, আমরা খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে ঘটনাস্থলে যাই। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঘটনার তদন্ত চলছে। তার মৃত্যুর পেছনে তো অবশ্যই কোনো কারণ আছে। না হলে তো একজন মাদ্রাসা শিক্ষার্থী আত্মহত্যা করার কথা নয়। সে বিষয়টি আমরা খতিয়ে দেখছি। মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের বর্গে রাখা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement