২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

রাজশাহীতে মসজিদ কমিটি দ্বন্দ্বে খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ১৮

Advertisement

রাজশাহীর চারঘাটে গতকাল ০৮ এপ্রিল সন্ধ্যায় জোতকার্তিক গ্রামে মসজিদ কমিটিতে আধিপত্য নিয়ে খুনের ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের স্ত্রী রুপা বেগম বাদী হয়ে এই হত্যা মামলাটি করেছেন। মামলায় ৩৮ জনের উল্লেখ করা হয়েছে। এছাড়াও অজ্ঞাতনামা আরও ১০-১২ জনকে আসামি করা হয়েছে। 

মামলার পর পুলিশ এ ঘটনায় ১৮ জনকে গ্রেফতার করেছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আজ ০৯ এপ্রিল দুপুরে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এই তথ্য নিশ্চিত করে বলেন, মসজিদ কমিটিতে আধিপত্য বিস্তার নিয়ে এই খুনের ঘটনা ঘটে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ইফতারের আগ মুহূর্তে স্থানীয় ওই মসজিদ কমিটির বর্তমান সভাপতি ও সাবেক সভাপতি গ্রুপের মধ্যে ধাওয়া ও পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনায় খোকন আলী (৩৫) নামের এক ব্যক্তি নিহত হন। এ ঘটনায় বর্তমান সভাপতি মুকুল হোসেনকে প্রধান আসামি করে ৩৮ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা হয়েছে। মামলায় আর ১০-১২ অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়েছে। নিহত খোকনের স্ত্রী রুপা বেগমের দায়ের করা ওই মামালায় জড়িত সন্দেহে ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। 

ওসি আরও জানান, মামলার মূল আসামি মুকুলসহ অন্যরা পলাতক আছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement