২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

রাজশাহীতে যুবদল নেতাকে গুলি করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

Advertisement

রাজশাহীতে আরিফুল ইসলাম জন (৪০) নামে এক যুবদল নেতাকে গুলি করার অভিযাগ উঠেছে মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকের বিরুদ্ধে।

জনের মহানগর কমিটিতে পদ না থাকলেও যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত। তিনি নগরীর বোয়ালিয়া মডেল থানাধীন রাজারহাতা এলাকার আশরাফুল আলমের ছেলে ও মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম সরকারের ভাতিজা।

মঙ্গলবার রাত ১০টার দিকে রাজারহাতা এলাকার নির্মাণাধীন কেন্দ্রীয় শহিদ মিনারের খোলা মাঠে এ গুলিবর্ষণের ঘটনা ঘটে।

আরিফুল ইসলাম জন অভিযোগ করেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ রাজিব হাসান নিজেই আমাকে গুলি করেছেন।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে গ্যারেজে গাড়ি রাখা নিয়ে ছাত্রলীগ নেতা রাজিবের সঙ্গে যুবদল নেতা জনের কিছুটা ঝামেলা হয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। এদিকে মঙ্গলবার রাত ১০টার দিকে আরিফুল ইসলাম জন তার কয়েকজন অনুসারী নিয়ে কেন্দ্রীয় শহিদ মিনার এলাকায় অবস্থান করছিলেন।

এ সময় ছাত্রলীগ নেতা মাহমুদ রাজিব হাসান দলবল নিয়ে সেখানে উপস্থিত হন। একপর্যায়ে রাজিব অস্ত্র বের করে জনকে গুলি করেন। এতে জনের হাঁটুর ওপরে একটি গুলি লাগে। রাত সাড়ে ১০টার দিকে জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আরএমপির বোয়ালিয়া মডেল থানার (ওসি) মাজহারুল ইসলাম বলেন, জন একজন মাদক ব্যবসায়ী। তার নামে বোয়ালিয়া থানায় দুটি মাদকের মামলা আছে। তবে রাজিবের সঙ্গে কেন তার দ্বন্দ্ব-পুলিশ এটিই জানার চেষ্টা করছে। বুধবার দুপুর পর্যন্ত জনের পরিবারের কেউ থানায় অভিযোগ করেননি। জন আশঙ্কামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে বলে জানান (ওসি)।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement