২৪ এপ্রিল, ২০২৪, বুধবার

রোনালদোর মেয়ের নাম ‘পান্না’, জানালেন জর্জিনা

Advertisement

জর্জিনা রদ্রিগেজের ইনস্টাগ্রামে একবার ঢুঁ মারতে পারেন ক্রিস্টিয়ানো রোনালদোর ভক্তরা। সেখানে গেলে যে প্রিয় তারকার সর্বকনিষ্ঠ মেয়েকে দেখতে পাবেন তাঁরা। পরির মতো ছোট্ট মেয়ে তার বিছানায় পরম শান্তিতে ঘুমাচ্ছে—এমন তিনটি ছবি দিয়েছেন জর্জিনা।

সেই ছবিতে এরই মধ্যে প্রায় ৫০ লাখ ‘লাইক’ পড়েছে। মন্তব্যও এসেছে অসংখ্য। সবাই রোনালদোর মেয়েকে ভালোবাসা জানিয়েছেন। কেউ মন্তব্য করেছেন ‘রাজকন্যা’ বলে, কেউ আবার ডেকেছেন ‘পরি’ নামে!

মেয়ের নামও ঠিক করে ফেলেছেন রোনালদো ও জর্জিনা। ইনস্টাগ্রামে জর্জিনা সেটাও প্রকাশ করেছেন। বেল্লা এসমেরালদা—এটাই রোনালদোর মেয়ের নাম। ইনস্টাগ্রামে জর্জিনা জানিয়েছেন, রোনালদো আর তিনি মিলে মেয়ের এই নামই ঠিক করেছেন। বেল্লা এসমেরালদার বাংলা করলে মানে দাঁড়ায় ‘সুন্দর পান্না’!

মেয়ের সঙ্গে একটি ছেলের ছবি দেওয়ারও কথা ছিল জর্জিনার। যমজ সন্তান আসছে—এ ঘোষণা রোনালদো ও জর্জিনা আগেই দিয়েছেন। কিন্তু গত মাসে জন্মের পরপরই যমজ সন্তানের একজন মারা যায়। মারা যাওয়া রোনালদোর সেই সন্তান ছিল ছেলে।

শোকে কাতর রোনালদো সেই ঘটনার পর লিভারপুলের বিপক্ষে অ্যানফিল্ডের মাঠে খেলতে যাননি। তিনি না থাকলেও তাঁর পাশে দাঁড়াতে লিভারপুলের সমর্থকেরা ম্যাচের সপ্তম মিনিটে আসন থেকে উঠে দাঁড়িয়ে এক মিনিট হাততালি দিয়েছে।

আর্সেনালের বিপক্ষে পরের ম্যাচে খেলেছেন রোনালদো। এমিরেটসের সেই ম্যাচেও একইভাবে রোনালদোর জন্য সহানুভূতি দেখিয়েছে আর্সেনালের সমর্থকেরা।

শোক কাটিয়ে উঠে কিছুদিন আগে রোনালদো মেয়েকে কোলে নিয়ে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। ছবিটির ক্যাপশন দিয়েছিলেন, ‘চিরদিনের ভালোবাসা’। রোনালদোর সেই ছবিতে ‘লাইক’ পড়েছিল প্রায় দুই কোটি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement