২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

র‍্যাকের নতুন কমিটি গঠন

Advertisement

দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স এগেইনস্ট করাপশনের (র‌্যাক) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

আগামী এক বছরের জন্য এ কমিটিতে সাউথ এশিয়ান টাইমসের জ্যেষ্ঠ প্রতিবেদক মহিউদ্দিন আহমেদ সভাপতি ও বেসরকারি টেলিভিশন এটিএন নিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক তাওহীদ সৌরভ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ শুক্রবার রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে সংগঠনের সদস্যরা নতুন নেতৃত্ব নির্বাচন করেন।

কমিটিতে অন্যান্য পদের মধ্যে ইংরেজি দৈনিক নিউএজের আহম্মদ ফয়েজ ও নিউজবাংলার রহমান মাসুদ সহ-সভাপতি, একাত্তর টিভির জেমসন মাহবুব ও এশিয়ান টিভির সাফি উদ্দিন যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া যমুনা টিভির রাব্বী সিদ্দিকী সাংগঠনিক সম্পাদক, মাইটিভির মাহবুব সৈকত অর্থ সম্পাদক, বৈশাখী টিভির তাসলিমুল আলম তৌহিদ দপ্তর সম্পাদক, বণিক বার্তার জেসমিন মলি প্রচার ও প্রকাশনা সম্পাদক, চ্যানেল টুয়েন্টিফোরের সফিকুল ইসলাম সবুজ প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক, আরটিভির আতিকা রহমান আন্তর্জাতিক সম্পাদক ও নিউজ টুয়েন্টিফোরের আলী তালুকদার সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে কমিটির কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- আলাউদ্দিন আরিফ, আবুল কাশেম, আদিত্য আরাফাত, মোরশেদ নোমান, সাঈদ খান, শেখ মোহাম্মদ জামাল হোসেন ও শফিক শাহিন।

জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের দুই অংশের দুই সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ও শহিদুল ইসলাম তিন সদস্যের কমিশন নির্বাচন পরিচালনা করেন।

এ সময় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু, ঢাকা সাংবাদিক ইউনিয়নের জ্যেষ্ঠ নেতাসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে সংগঠনের ২০২১ সালের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement