২৬ এপ্রিল, ২০২৪, শুক্রবার

সংঘবদ্ধ ধর্ষণের শিকার ২ সন্তানের জননী, গ্রেপ্তার ৩

Advertisement

চট্টগ্রামের বাঁশখালী দুই সন্তানের  জননীকে (৩৪) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে ৩ জনের বিরুদ্ধে। অভিযুক্ত তিনজনকে গতকাল ১৬ মে বৈলছড়ি এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, বৈলছড়ি ইউপির ৩নং ওয়ার্ডের শফিক আহমেদের ছেলে মো. মোক্তার (৪০), একই এলাকার আব্দুল কুদ্দুস ফকিরের ছেলে মো. সরওয়ার (৩৫) ও ৪ নং ওয়ার্ডের ফরিদ আহমদের ছেলে নুরুল আলম (৩৫)। 

১৭ মে মঙ্গলবার চট্টগ্রামের বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, ১৩ মে এক নারীকে বৈলছড়ী এলাকার বরকাটা পাহাড়ি এলাকায় নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় ভুক্তভোগীর মা ৫ জনের নাম উল্লেখ করে সোমবার দিনগত রাত সাড়ে বারটার দিকে একটি মামলা দায়ের করেন। এই ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। শুক্রবার ঘটনা ঘটলেও ভুক্তভোগী নারী সোমবার পুলিশের কাছে অভিযোগ করেছেন। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী ১৩ মে শুক্রবার বাঁশখালী কালীপুরের পূর্ব পালেকগ্রাম এলাকায় যায় মাহফিল শুনতে। সেখান থেকে বাড়ি ফেরার জন্য পূর্ব পরিচিত শহিদুল ইসলামের ব্যাটারিচালিত অটোরিকশায় ওঠেন। কিন্তু শহিদুল ভুক্তভোগী নারীকে ভিতরের রাস্তা দিয়ে বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে কালীপুর-বৈলছড়ীর বরকাটা এলাকার গভীর জঙ্গলে নিয়ে যায়। সেখানে শহিদুলসহ কয়েকজন তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সোমবার বাঁশখালী থানা পুলিশের কাছে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ করেন ওই ভুক্তভোগী নারীর পরিবার। পরে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement