২০ এপ্রিল, ২০২৪, শনিবার

সবাইকে বাথরুমে বেঁধে রেখে ডাকাতি

Advertisement

ব‌রিশাল নগরীর রুপাতলীর আদর্শ সড়ক এলাকায় আজ ০২ এপ্রিল ভোরে প‌রিবারের সবাইকে বাথরুমে বেঁধে রেখে এক ডাকাত চক্র লুটপাট চা‌লিয়েছে বলে খবর পাওয়া যায়। ডাকাতদের মারধরে আহত হয়ে হাসপাতালে ভ‌র্তি হয়েছেন দুইজন। এ ঘটনায় আহতরা হলেন- আজিজ ম‌ল্লিক রাসেল ও তার স্ত্রী না‌সিমা আক্তার।

এ ঘটনায় আজিজ ম‌ল্লিক রাসেলের বোন কা‌নিজ ফাতেমা বলেন, ভোররাতের দিকে ৭-৮ জনের এক‌টি ডাকাত দল বা‌ড়ির কলাপসিবল ‌গেট ভে‌ঙে ধারা‌ল অস্ত্র নিয়ে ঘরে প্রবেশ করে। এ সময় ওই ডাকাত দল আমার ভাই আজিজ ও তার স্ত্রী না‌সিমাকে মারধর করে রক্তাক্ত অবস্থায় ফেলে রাখে। পরে আজিজ ও না‌সিমাসহ তাদের সন্তান লা‌মিয়াকে বেঁধে বাথরুমে আটকে রাখে।

এরপর ডাকাত দল পু‌রো ঘরজুড়ে লুটপাট চালায়। এ সময় ডাকাত দল তিন ভ‌রি স্বর্ণালংকার, নগদ ৫ হাজার টাকাসহ আরও অনেক মালামাল লুট করে নিয়ে যায়। একপর্যায়ে আমার ভাইয়ের ডাক চিৎকারে আশপাশের লোক এসে তাদের উদ্ধার করে।

তি‌নি বলেন, আজিজ ও না‌সিমাকে রক্তাক্ত অবস্থায় ব‌রিশাল শেরেবাংলা মে‌ডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভ‌র্তি করা হয়েছে। তারা চি‌কিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় ব‌রিশাল কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম বলেন, ঘটনা শুনেই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। বিষয়‌টি নিয়ে তদন্ত চলার পাশাপা‌শি জ‌ড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement