২০ এপ্রিল, ২০২৪, শনিবার

সিলেটে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে

Advertisement

শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সিলেটের একটি পৌরসভা, একটি উপজেলা ও চার ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে। (০২ নভেম্বর) বুধবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে একটানা বিকেল ৪টা পর্যন্ত চলবে।সবগুলো কেন্দ্রেই ইলেকট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে ভোট গ্রহণ হচ্ছে।

এর মধ্যে বিশ্বনাথ পৌরসভায় প্রথমবারের মতো ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এছাড়া ওসমানীনগর উপজেলা ও গোয়াইনঘাট উপজেলার চার ইউনিয়নে ভোট গ্রহণ চলছে।

সরেজমিনে দেখা যায়, সকাল সাড়ে ৭টার পর থেকে বিশ্বনাথ পৌরসভার হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে ব্যাপক ভোটারের উপস্থিতি চোখে পড়ে। বিশেষ করে নারী ভোটারের উপস্থিতি ছিল লক্ষণীয়।

বিশ্বনাথ পৌরসভার ১ নং ওয়ার্ডের ভোটার আব্দুল্লাহ শাহ গণমাধ্যমকে বলেন, আমার জীবনের প্রথম ভোট দিলাম।খুব ভালো লাগছে যা ভাষায় প্রকাশ করা যাচ্ছে না।

সিলেট জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শুক্কুর আহমদ মিয়া জানান, সব কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের জন্য পর্যাপ্ত পরিমাণে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা প্রতিরোধে চোখ-কান খোলা রয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে প্রশাসন সদা তৎপর রয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement