২০ এপ্রিল, ২০২৪, শনিবার

সৌদিতে ওমরাহ করে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী যুবকের মৃত্যু

Advertisement

সৌদি আরবে ওমরাহ করে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেলো মো. তানভীর আহমেদ (২১) নামে এক প্রবাসীর। (২৫ ডিসেম্বর) রোববার বিকেলে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত তানভীর আহমেদ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের খামা মাটির মসজিদ এলাকার বকুল মিয়ার একমাত্র ছেলে। তিনি সৌদি আরবের নভেলটি কোম্পানিতে চাকরিরত ছিলেন।

নিহত তানভীরের চাচতো ভাই মো. বেলাল আহমেদ জানান, এক বছরও হয়নি ধার-দেনা করে ৫ লাখ টাকা দিয়ে সৌদি আরবে যায় তানভীর। মাসিক বেতনে যা টাকা পেত তা দিয়ে কিছু ঋণ পরিশোধ করেছিল। ওমরাহ শেষে ফেরার পথে মদীনায় সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়। 

পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে পাঠায় পুলিশ। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তানভীরের মৃত্যু হয়। একমাত্র উপার্জনক্ষম ছেলেকে হারিয়ে শোকে স্তব্ধ হয়ে গেছে তানভীরের বাবা বকুল মিয়া। পরিবারের দাবি প্রিয় সন্তান তানভীরের মরদেহ যেনো দ্রুত দেশে আনার ব্যবস্থা করে দেন সরকার। এখন সন্তানের মুখটা শেষবারের মতো দেখার অপেক্ষায় আছে তার বাবা-মা।

এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য খুরশিদ উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে ইউএনওর কাছে আবেদন করব তানভীরের মরদেহ যাতে সরকার দ্রুত দেশে আনার ব্যবস্থা করে। একমাত্র সন্তানকে হারিয়ে পরিবারটি এখন দিশেহারা।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement