১৬ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

হাকিমির বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ

Advertisement

কাতার বিশ্বকাপের সবচেয়ে বড় চমকের নাম মরক্কো। তারা বেলজিয়াম, স্পেন ও পর্তুগালের মতো পরাশক্তিদের হারিয়ে বিস্ময় সৃষ্টি করেছিলেন। এমনকি প্রথম আফ্রিকান দেশ হিসেবে সেমিফাইনালে উঠে আশরাফ হাকিমির দল। এরপর হাকিমি পিএসজির হয়েও মোটামুটি পারফর্ম করছিলেন। কিন্তু এবার নেতিবাচক খবরের শিরোনামে এসেছে তার নাম। হাকিমির বিরুদ্ধে উঠেছে যৌন নিপীড়নের মতো গুরুতর অভিযোগ।

বিষয়টি নিশ্চিত করেছে ফরাসি গণমাধ্যম আউটলেট লে প্যারিসিয়েন। তারা বলছে, ২৩ বছর বয়সী এক নারীর অভিযোগের পর প্রাথমিকভাবে তদন্ত শুরু করেছেন ফরাসি প্রসিকিউটররা। তদন্তে নেতৃত্ব দিচ্ছে প্যারিসের শহরতলির নান্তেসের প্রসিকিউটর অফিস।

তারা আরও জানায়, হাকিমির স্ত্রী ও সন্তান ছুটি কাটাতে বর্তমানে দুবাইয়ে রয়েছে। এরই সুযোগে বোলেন-বিলান কোর্টের নিজ বাড়িতে সেই নারীকে আমন্ত্রণ জানান হাকিমি। তবে সপ্তাহখানেক পর পিএসজি তারকার বিরুদ্ধে পুলিশের কাছে সেই নারী অভিযোগ করেন।

অভিযোগে বলা হয়, গত ২৫ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে ওই নারীকে বাড়িতে আমন্ত্রণ জানান হাকিমি। পরবর্তীতে যৌন মিলনে সম্মতি না হওয়ায় মারধরের পর তাকে ধর্ষণ করেন পিএসজির রাইটব্যাক। 

অভিযোগের পরপরই তদন্তে নামে পুলিশ। মামলা সম্পর্কে এখনো বিস্তারিত কিছুই জানা যায়নি। একইসঙ্গে এখন পর্যন্ত অভিযোগের বিষয়ে কোনো কথা বলেননি আশরাফ হাকিমি।

প্রসঙ্গত, ২৪ বছর বয়সী আশরাফ হাকিমির স্ত্রী স্প্যানিশ অভিনেত্রী হিবা আবুকে। ফুটবল ও বিনোদন দুনিয়ার দুই বাসিন্দা বাস্তব জীবনে স্বামী–স্ত্রী। স্পেনে জন্ম হলেও জন্মগতভাবে তিনি তিউনিসিয়া ও লেবাননের পূর্বপুরুষদের রক্ত বহন করছেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement