২৪ এপ্রিল, ২০২৪, বুধবার

২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে এমপিও নীতিমালার বিধি স্পষ্টকরণ সংক্রান্ত সভা

Advertisement

বেসরকারি স্কুল-কলেজের এমপিও নীতিমালা ও জনবল কাঠামো বিধি স্পষ্ট করার বিষয়ে আগামী (২৫ অক্টোবর) সভা অনুষ্ঠিত হবে। ওইদিন সকালে শিক্ষা মন্ত্রণালয়ে অনুষ্ঠিতব্য সভায় মন্ত্রণালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ও এনটিআরসিএর কর্মকর্তারা অংশ নেবেন।

(১৯ অক্টোবর) বুধবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এসব তথ্য জানিয়ে নোটিশ জারি করা হয়েছে। তবে, সভায় নীতিমালার কোন কোন বিধি স্পষ্ট করার বিষয়ে আলোচনা করা হবে সে বিষয়ে মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়নি।

মন্ত্রণালয় জানিয়েছে, বেসরকারি স্কুল-কলেজের জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ এর বিধি স্পষ্ট করার লক্ষ্যে এক সভা অতিরিক্ত সচিব (মাধ্যমিক-২) আ ন ম আল ফিরোজের সভাপতিত্বে আগামী ২৫ অক্টোবর সকাল সাড়ে দশটায় শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হবে।

এ সভায় অংশ নিতে মন্ত্রণালয়ের বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার অতিরিক্ত সচিব, জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, এনটিআরসিএর চেয়ারম্যান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের কলেজ ও মাধ্যমিক শাখার পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের কলেজ, মাধ্যমিক ও বেসরকারি মাধ্যমিক শাখার যুগ্মসচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের কলেজ শাখার উপপরিচালক ও বিভাগের মাধ্যমিক শাখার উপসচিবকে বলা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement