১৯ এপ্রিল, ২০২৪, শুক্রবার

৩৪৮ বোতল বিদেশী মদসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব

Advertisement

কক্সবাজারের টেকনাফে ৩৪৮ বোতল বিদেশী মদসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৫।

মঙ্গলবার (৩ জানুয়ারি) র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো: আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে টেকনাফের হোয়াইক্যংয়ের খাড়াংগা ঘোনা নজির আহম্মদের বাড়ি থেকে মদসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতা ব্যক্তিরা হলেন হোয়াইক্যংয়ের ২ নম্বর ওয়ার্ডের বালুখালী এলাকার মৃত খুইল্যা মিয়ার ছেলে নজির আহম্মদ (৫২), তার ছেলে আরাফাত হোসেন (১৯), নয়াপাড়া মোছনী রোহিঙ্গা আশ্রয় শিবিরের ব্লক-ই-এর বাসিন্দা সুলতান হোসাইনের ছেলে মোহাম্মদ হোসাইন (২১) ও একই ক্যাম্পের আবু শামার ছেলে সৈয়দ হোসেন (৩৪)।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যংয়ের খাড়াংগা ঘোনার নজির আহম্মদের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বাড়ি থেকে রোহিঙ্গাসহ চারজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে বাড়ির শয়ন কক্ষে রক্ষিত প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৩৪৮টি বিদেশী কাচের মদের বোতল উদ্ধার করা হয়। অভিযানে যাওয়ার পর টের পেয়ে এক মাদক কারবারি পালিয়ে গেছেন বলে স্বীকার করেছে গ্রেফতার ব্যক্তিরা। দীর্ঘ দিন ধরে বিদেশি মদ অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশে তাদের হেফাজতে রেখেছিলেন বলে জানায় তারা।

পলাতক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে কক্সবাজারের টেকনাফ মডেল থানায় পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement