২৯ মার্চ, ২০২৪, শুক্রবার

৬ ও ৭ ফেব্রুয়ারি সাজেক ভ্রমণ বন্ধ ঘোষণা উপজেলা প্রশাসনের

Advertisement

দেশে সপ্তম ধাপে বিভিন্ন ইউনিয়ন পরিষদে (ইউপি) ভোটগ্রহণ কার্যক্রম চলবে। তার মধ্যে রয়েছে রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলাও। এ উপলক্ষে আগামী ৬ ও ৭ ফেব্রুয়ারি সাজেকের সব রিসোর্ট-কটেজ এবং রাস্তায় যানচলাচল বন্ধ থাকবে বলে নির্দেশনা দিয়েছে বাঘাইছড়ি উপজেলা প্রশাসন। 

আজ ৪ ফেব্রুয়ারি বিকেলে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্বাচন উপলক্ষে এ নির্দেশনা দেওয়া হয়েছে। আগামী ৮ ফেব্রুয়ারি দুপুর ১২ টার পর থেকে যথারীতি সব উন্মুক্ত থাকবে। 

সাজেকের রিসোর্ট ও কটেজ মালিক সমিতির সাধারণ সম্পাদক জেরি লুসাই বলেন, ভোটারদের নিরাপত্তা ও যাতায়াত সুগম করতে প্রশাসনের এই নির্দেশনাকে আমরা গুরুত্বের সঙ্গে নিয়ে আগামী দুই দিনের সব বুকিং বাতিল করেছি।  

সাজেকের মেঘালয় রিসোর্টের মালিক ও বাঘাইহাট বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. জুয়েল আইস বলেন, আমরা প্রশাসনের নির্দেশনা মেনে অগ্রিম বুকিং বাতিল করেছি। পরের তারিখে বুকিং দেওয়া পর্যটকদের সঙ্গে যোগাযোগ করে সমন্বয় করব। 

সাজেক থানার ওসি নুরুল আনোয়ার বলেন, ৫ ফেব্রুয়ারি সন্ধ্যার পর থেকেই সাজেকের সড়কে যানচলাচল বিধিনিষেধ আরোপে মাঠে থাকবে পুলিশ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement