২৫ এপ্রিল, ২০২৪, বৃহস্পতিবার

৭ দফা দাবিতে বরিশালে শিক্ষকদের মানববন্ধন

Advertisement

সাত দফা দাবিতে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষকরা। পরে তারা একই দাবিতে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবর স্বারকলিপি দেন। সাত দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ ০৭ এপ্রিল সকাল ১১ টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এক মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) আঞ্চলিক কমিটি। 

মানববন্ধনে বক্তারা তাদের বাড়ি ভাড়া প্রদান, অনুপাত প্রথা বাতিল, ননএমপিওভূক্ত শিক্ষকদের এমপিওভূক্ত করা এবং বেসসরকারী প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের সরকারী শিক্ষকদের সাথে মিল রেখে বেতন ভাতা প্রদানের দাবি জানান। 

মানববন্ধন শেষে একই দাবিতে শিক্ষকদের একটি বিক্ষোভ মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে তারা জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবর দাবি সংবলিত একটি স্মারকলিপি দেন।

সংগঠনের আঞ্চলিক কমিটির সভাপতি প্রনব কুমার বেপারী সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সমিতির কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক শিকদার মুহম্মদ শফিউল আজম, অর্থ সম্পাদক মো. কামরুল হাসান ছালাম, বরিশাল জেলা কমিটির সভাপতি মো. শাহজাহান খান ও সাধারন সম্পাদক মো. রফিকুল ইসলাম প্রমুখ। 

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement