২৫ এপ্রিল, ২০২৪, বৃহস্পতিবার

৯৯৯-এ কল পেয়ে ২ ডাকাত ধরল পুলিশ

Advertisement

রাজশাহী-নওগাঁ মহাসড়কের বায়া এলাকা থেকে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে রাজশাহী নগর পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে ট্রাকসহ ডাকাতির মালামাল। গতকাল ৩০ মার্চ সকালে তাদের গ্রেপ্তার করে এয়ারপোর্ট থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপুর উচাই এলাকার মোফাজ্জল মিস্ত্রির ছেলে সুলতান মিয়া (২৯) ও পাবনার ঈশ্বরদী উপজেলার চর রূপপুর এলাকার মৃত রুস্তম আলীর ছেলে লিটন হোসেন (৩৯)। 

আজ ৩১ মার্চ বিকেলে আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এই তথ্য নিশ্চিত করেছেন।

নগরীর এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, বুধবার ভোরে ৯৯৯ এ থানার ডিউটি অফিসারের কাছে একটি ফোন আসে। জানানো হয়, জয়পুরহাটের ক্ষেতলাল থানার কুসুমশহর থেকে গমের ভুসি ভর্তি একটি ট্রাক ডাকাতি করে ডাকাতরা নওগাঁ হয়ে রাজশাহী শহরের দিকে আসছে।

খবর পেয়ে রাজশাহী-নওগাঁ মহাসড়কের বায়া মোড়ে চেকপোস্ট বসানো হয়। এসআই রাধা রমন ভৌমিক ও তার রাত্রীকালীন টহল টিম এই চোকপোস্ট বসান। ভোর ৬টার দিকে চেকপোস্টে চলে আসে।

পুলিশ দাঁড়ানোর সংকেত দিলে চালক রাস্তার পাশে ট্রাক দাঁড় করিয়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু পুলিশ সদস্যরা তাদের পাকড়াও করেন।

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদে ওই দুজন ডাকাতির কথা স্বীকার করেছে। তারা জানায়, এই কাজে তাদের সঙ্গে আরও ৮-৯ জন সহযোগী অংশ নেয়। পরে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ওসি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement