৩০ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

তারকাদের দ্বিতীয়-তৃতীয় বিয়ে

Advertisement

করোনা মহামারির মধ্য দিয়ে কেটে গেল আরও একটি বছর। যদিও এ বছর ভাইরাসটির প্রকোপ কিছুটা কম ছিল। তাই গেল বছরের তুলনায় ২০২১ সালে শোবিজ মহল জমজমাট ছিল। সিনেমা, নাটক, গানের কাজ যেমন হয়েছে, আবার এসবের সঙ্গে যুক্ত তারকাদের ব্যক্তিজীবনও ছিল আলোচনায়। ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ উঠলেই চলে আসে বিয়ের কথা। এ বছরও বেশ কয়েকজন তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তবে প্রায় সব তারকারই ছিল দ্বিতীয় অথবা তৃতীয় বিয়ে। চলুন তাহলে পেছনে ফিরে দেখা যাক, কারা এ বছর নতুন করে বিয়ের পালা গলায় পরেছেন…

হাবিব ওয়াহিদ: বছরটা শুরু হয়েছিল সংগীত তারকা হাবিব ওয়াহিদের বিয়ে দিয়ে। ১২ জানুয়ারি তিনি মডেল আফসানা চৌধুরী শিফাকে বিয়ে করেন। এটি ছিল হাবিবের তৃতীয় বিয়ে। এর আগে তিনি ২০০৩ সালে লুবায়না ও ২০১১ সালে রেহানকে বিয়ে করেছিলেন। দুটি সংসারে বিচ্ছেদের পর ইডেন কলেজের ছাত্রী শিফার সঙ্গে ঘর বাঁধেন তিনি। ইতোমধ্যে এই সংসারে একটি সন্তানের বাবা হয়েছেন হাবিব।

সাজিয়া সুলতানা পুতুল: ২০১৯ সালের ২০ মার্চ কানাডা প্রবাসী ইসলাম নুরুলকে বিয়ে করেছিলেন পুতুল। কিন্তু ওই বছরই তারা বিবাহবিচ্ছেদ করেন। এরপর এ বছরের ১৪ এপ্রিল রাতে ঘরোয়া আয়োজনে দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসেন পুতুল। পাত্রের নাম সৈয়দ রেজা আলী। তিনি অস্ট্রেলিয়া প্রবাসী।

নাজমুন মুনিরা ন্যানসি: এ বছর তৃতীয়বারের মতো বিয়ে করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যানসি। গীতিকার মহসীন মেহেদীর সঙ্গে গত আগস্টের শেষ সপ্তাহে ঘর বাঁধেন তিনি। এর আগে ২০০৬ সালে ব্যবসায়ী আবু সাঈদ সৌরভ ও ২০১৩ সালে নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেছিলেন গায়িকা।

জিয়াউল ফারুক অপূর্ব: গেল সেপ্টেম্বরে নতুন করে ঘর বেঁধেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব। স্ত্রীর নাম শাম্মা দেওয়ান। তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী। এর আগে আরও দুটি বিয়ে করেছিলেন অভিনেতা। ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। পাঁচ মাস পরই ভেঙে যায় সংসারটি। এরপর ২০১১ সালের ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। ৯ বছর সংসার করার পর গত বছরের ১৭ মার্চ বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা।

মাহিয়া মাহি: ১৩ সেপ্টেম্বরে  বিয়ে করেছেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিও। পাত্রের নাম রাকিব সরকার। তিনি গাজীপুরের ব্যবসায়ী ও রাজনৈতিক পরিবারের সন্তান। এটি মাহির তৃতীয় বিয়ে। এর আগে ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। চলতি বছরের ২৪ মে বিচ্ছেদের খবর জানান তারা। এরও আগে ২০১৫ সালের ১৫ মে শাওন নামের এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন নায়িকা।

ইলিয়াস হোসাইন: এ বছর তৃতীয় বিয়ে করেছেন আরও একজন সংগীতশিল্পী। তিনি ইলিয়াস হোসাইন। মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রাকে গত ১ ডিসেম্বর বিয়ে করেন তিনি। এর আগে নিশাত তাবাসসুম ও কারিন নাজ নামের দুই নারীকে বিয়ে করেছিলেন এই গায়ক। তবে দ্বিতীয় স্ত্রী কারিন সম্প্রতি দাবি করেছেন, তাকে ডিভোর্স না দিয়েই তৃতীয় বিয়ে করেছেন ইলিয়াস।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement