৩০ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণ, ২ আসামি গ্রেপ্তার

Advertisement

রাজশাহী জেলার পুঠিয়া উপজেলায় এক প্রতিবন্ধী স্কুলছাত্রী ধর্ষণ মামলার পলাতক দুই আসামি গ্রেপ্তার হয়েছেন। গতকাল ১৮ এপ্রিল যৌথ অভিযান চালিয়ে র‌্যাব-৫ ও র‌্যাব-১১ নারায়গঞ্জ সদরের খানপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

এ ঘটনায় গ্রেপ্তার হলেন- পুঠিয়ার কার্তিকপাড়া এলাকার নমীর উদ্দিনের ছেলে মো. রাকিব (২৫) ও একই উপজেলার কাজুপাড়া এলাকার মৃত আবু সাইদের ছেলে মো. মিজান (৩০)।

ভুক্তভোগী ওই তরুণী বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার কোয়ালিপাড়া গ্রামের বাসিন্দা। পুঠিয়ার জামগ্রাম টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণিতে পড়তো ওই তরুণী।

জানা গেছে, গত বুধবার (৬ এপ্রিল) আত্মীয়ের বাড়ি থেকে ভ্যানে নিজ বাড়ি ফিরছিল ওই তরুণী। রাত ৮টার দিকে উপজেলার কাচুপাড়া মাঠে ৫/৬ জন যুবক ধারল অস্ত্র নিয়ে ভ্যানের গতি রোধ করে। তারা ভ্যানযাত্রীদের টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

পরে সবাইকে তাড়িয়ে দিয়ে অস্ত্রের মুখে ওই স্কুলছাত্রীকে মাঠের মধ্যে কলা বাগানে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে অস্ত্রধারীরা।

র‌্যাব-৫ জানিয়েছে, ঘটনাটির ছায়া তদন্ত করছিল র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্প। এক পর্যায়ে দুই আসামির অবস্থান নিশ্চিত হয়। পরে নারায়নগঞ্জ থেকে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা ঘটনায় নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। পরে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement