২৪ জুলাই, ২০২৪, বুধবার

আগেই ঢাকায় আসছেন নিউজিল্যান্ডের দুই ক্রিকেটার

Advertisement

আনুষ্ঠানিক ভাবে আগামী ২৪ আগস্ট ঢাকায় পাঁ রাখবে নিউজল্যবন্ড জাতীয় দল। তারা বাংলাদেশের বিপক্ষে খেলবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তার আগেই ঢাকায় আসবেন নিউজিল্যান্ডের দুই ক্রিকেটার ফিন অ্যালেন ও কলিন ডি গ্র্যান্ডহোম। এইমুহুর্তে তারা দুইজনই খেলছেন ইংল্যান্ডের দ্য হান্ড্রেডে ক্রিকেট লিগে। সেখান থেকে দেশে ফিরে দলের সাথে যোগ দেওয়ার সুযোগ না থাকায় তারা দুজন আগেই ঢাকায় এসে কোয়ারেন্টাইনে যাবেন। আসছে ২০ আগস্ট তাদের ঢাকায় আসার গণমাধ্যমে নিশ্চিত করেছে প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তিনি বলেন, ‘ইংল্যান্ড থেকে এসে আগামী ২০ আগস্ট ঢাকায় পৌঁছাবেন নিউজিল্যান্ডের এই দুই ক্রিকেটার কলিন ডি গ্র্যান্ডহোম ও ফিন অ্যালেন। হাতে পর্যাপ্ত সময় না থাকায় নিউজিল্যান্ডে ফিরতে পারবে না তারা। এ কারণে আগেভাগেই এই দুই ক্রিকেটারকে সরাসরি বাংলাদেশে পাঠিয়ে দিচ্ছে কিউই ক্রিকেট বোর্ড।

একনজরে বাংলাদেশ সফরে নিউজিল্যান্ড দল: টম ল্যাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ ব্যানেট, টম ব্লানডেল, ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলেইন, কোল ম্যাককনকি, হেনরি নিকোলস, আজাজ পেটেল, রাচিন রবীন্দ্র, বেন সিয়ারস, উইল ইয়ং, ব্লেয়ার টিকনার।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement