১ মার্চ, ২০২৪, শুক্রবার

অজিদের দাবি, মানবে তো বিসিবি!

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিতেই টাইগারদের সাথে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলায় আসছে অস্ট্রেলিয়া। এই সিরিজ সামনে রেখে এরই মধ্যে দলও ঘোষণা করেছে অজিরা। তবে সেই দলে নেই অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটাররা। ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিত সহ আট ক্রিকেটারকে বিশ্রাম দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। অপেক্ষাকৃত তরুণ দল নিয়ে বাংলাদেশে আসার আগে বেশ কিছু অদ্ভুত শর্ত আরোপ করেছে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড। সেই শর্ত গুলো খুবই অদ্ভুত।
তাদের প্রথম শর্ত হচ্ছে বিমান থেকে নেমে সরাসরি তারা হোটেলে চলে যাবে। এবং ইমিগ্রশন ছাড়াই বাংলাদেশে প্রবেশ করতে চাইছে তারা।

দ্বিতীয় শর্ত হিসেবে ক্রিকেট অস্ট্রেলিয়া বাংলাদেশের সামনে উপস্থিত করেছে, অজিরা যে হোটেলে উঠবে সেই হোটেল পুরোটুকুই তাদের জন্য বুকিং দিতে হবে। এর মানে হচ্ছে ওই হোটেলে তারা ছাড়া আর কেউই থাকতে পাবে না।

তৃতীয় শর্ত হিসেবে তারা বলছে, একই ভেন্যুতে সব ম্যাচ আয়োজন করতে হবে বিসিবির। করোনা ভাইরাসের কারণে এমন সব শর্ত দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া কিন্তু তাদের এসব শর্ত মানবে কি বিসিবি? এব্যাপারে, বিসিবির ঘনিষ্ঠ এক সূত্র বলছেন, অস্ট্রেলিয়া তাদের দাবিতে অনড়। এখন বিসিবির বোর্ড-সভা শেষে সর্বশেষ সিদ্ধান্ত জানা যাবে।

আসছে জুলাইয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া দল। আর টি টোয়েন্টি সিরিজ মাঠে গড়াবে এবছরের আগস্ট মাসে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement