১৮ জুলাই, ২০২৪, বৃহস্পতিবার

“হলুদ কার্ডই” ওমানের বিপক্ষে জামালের না খেলার একমাত্র কারণ: জেমি ডে

Advertisement

বিশ্বকাপ ফুটবলের বাছাই পর্বের প্রথম ম্যাচে ড্র করলেও দ্বিতীয় ম্যাচে ভারতের বিপক্ষে ২-০ গোলে হেরেছে বাংলাদেশ। তৃতীয় ম্যাচে ওমানের বিপক্ষে কঠিন এক পরীক্ষা দিতে হবে বাংলাদেশের। তারমধ্যে আরও একটি দুঃসংবাদ শুনতে যাচ্ছে বাংলাদেশ দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। তাকে নাকি দল থেকে বাদ দেওয়ার চিন্তা করছে বাফুফে এমন সংবাদই প্রকাশ পেয়েছে গণমাধ্যমে। ওমানের বিপক্ষে তৃতীয় ম্যাচে অধিনায়কের দায়িত্ব দেওয়া হতে পারে তপু বর্মণকে।

এমন সংবাদে বিচলিত ফুটবল ভক্তরা। অনেক গণমাধ্যম বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগের বরাত দিয়ে বলেছেন, জামালের বর্তমান পারফরমেন্স ও কাতারে যাবার আগে ফুটবল ফেডারেশনের সমোলাচনা করায় জামালকে অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার চিন্তা করছে বাফুফে। তারবদলে সামনের ম্যাচেই অধিনায়কের দায়িত্ব পালন করবেন তপু বর্মণ।

কিন্তু এসব কথা উড়িয়ে দিয়ে কে স্পোর্টসকে জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে জানিয়েছেন, আসলে শেষ দুই ম্যাচে জামাল মোটেও খারাপ খেলেনি বা এমন কিছু করেনি যে তাকে দলের অধিনায়কের দায়িত্ব থেকে বাদ দেওয়া হবে। জামালের সাসপেনশনের কারণে সামনের ম্যাচে তাকে আমরা পাবো না। তারমানে এই না যে তাকে একেবারে বাদ দেওয়া হচ্ছে। আর গণমাধ্যমে যে সব সংবাদ ছড়াচ্ছে তা আসলেই সঠিক নয়।

বিশ্বকাপ বাছাইয়ে গত সাত ম্যাচের মধ্যে দুইটি হলুদ কার্ড দেখেছেন জামাল, রহমত ও বিপলু। তিনজনই গত ম্যাচে কার্ড দেখেছেন। তাই ওমানের বিপক্ষে তাদের ছাড়াই মাঠে নামতে হবে বাংলাদেশের।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement