২৮ সেপ্টেম্বর, ২০২৩, বৃহস্পতিবার

বেতন কাটা গেলো সাকিব-মোস্তাফিজের

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য আইপিএলের বাকি অংশ খেলতে পারবেন না সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। এমন ঘোষণাই দিয়েছে বিসিবি। অন্যদিকে ভারতীয় ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত আইপিএলের বাকি অংশে যে সব খেলোয়াড়রা অংশ নিবেন না তাদের পুরো পেমেন্ট দেওয়া হবে না। এবারের আইপিএলে সাকিব কলকাতায় নাম লিখিয়েছেন ৩ কোটি রুপিতে আর মোস্তফিজ রাজস্থান রয়্যালসে ১ কোটি রুপিতে। কিন্তু এই পুরো পেমেন্ট আর তারা পাচ্ছেন না।

এই তালিকায় বিশ্বের অনেক খেলোয়াড়ই রয়েছে। খেলোয়াড়দের বেতন কেটে নেওয়ার ব্যপারে বিসিসিআইয়ের শীর্ষ এক কর্মকর্তা ভারতীয় গণমাধ্যমে বলেন, হ্যাঁ আমরা সিদ্ধান্ত নিয়েছি, যে সকল খেলোয়াড় আইপিএলের বাকি অংশে খেলতে পারবেন না তাদের থেকে টাকা কেটে নেওয়া হবে। তিনি আরও বলেন, যদি কোনো কারণে বিদেশি ক্রিকেটাররা সংযুক্ত আরব আমিরাতে আইপিএল খেলতে না যান, তবে ফ্র্যাঞ্চাইজিরা চুক্তি অনুযায়ী তাদের পারিশ্রমিক কেটে নিতে পারে। যতগুলো ম্যাচে তারা দলের সঙ্গে ছিলেন, সেই অনুযায়ী তাদের পারিশ্রমিক দেওয়া হবে।’

এবারের আইপিএলে মোট আড়াই হাজার কোটি টাকার লোকশানের পথে রয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই কারণেই হয়তো ক্রিকেটারদের টাকা কেটে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তারা। সবকিছু ঠিক থাকলে আসছে সেপ্টেম্বর-অক্টোবরে আরব আমিরাতে আইপিএলের বাকি অংশ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement