২৫ ফেব্রুয়ারি, ২০২৪, রবিবার

আইপিএল নয় বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলবে ইংলিশ ক্রিকেটার জস বাটলার

Advertisement

আইপিএলের দল রাজস্থান রয়্যালসের হয়ে মাঠ মাতাচ্ছিলেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। আর ব্যাট হাতে দলের ভরসা হয়ে উঠেছিলেন ইংলিশ ব্যাটার জস বাটলার। তবে করোনা পরিস্থিতির কারণে আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় ক্রিকেটারদের ফেরত পাঠানো হয়েছে যারযার দেশে। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ, এর আগেই আইপিএলের বাকি অংশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সেপ্টম্বরের শেষের দিকে হয় ভারতে, না হয় আইপিএলের বাকি অংশ অনুষ্ঠিত হবে দুবাইয়ে। এই সময়েই বাংলাদেমের বিপক্ষে সিরিজ খেলতে আসবে ইংল্যান্ড। মোস্তাফিজ আগেই ঘোষণা দিয়েছে দেশের খেলাই তার কাছে সবার আগে। ঠিক তেমনি ইংলিশ ক্রিকেটার জস বাটলারও চাইছেন (আইপিএল) না খেলে দেশের হয়ে বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে। এ প্রসঙ্গে, ডেইলি টেলিগ্রাফে বাটলার বলেন, ‘সাধারণত আইপিএলের সময়ে কোনো আন্তর্জাতিক ম্যাচ থাকে না, যার কারণে সহজেই আইপিএলে খেলা যায়। তবে যখন আন্তর্জাতিক সূচির সাথে এটি সাংঘর্ষিক হয়ে দাঁড়ায় তখন ইংল্যান্ড জাতীয় দলকেই বেশি প্রাধান্য দিব।

আইপিএলের বাকি অংশে অনেক বিদেশি ক্রিকেটারকেই পাওয়া যাবে না, কারণ বিশ্বকাপের প্রস্তুতি নিতে সবাই জাতীয় দলকেই বেশি প্রধান্য দিবেন। কলকাতা পাবে না সাকিব আল হাসানকে আর রাজন্থান পাবে না মোস্তাফিজকে। এছাড়া ক্রিকেট অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের অনেক ক্রিকেটারকেই দেখা নাও যেতে পারে আইপিএলের বাকি অংশে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement