১৭ জুন, ২০২৪, সোমবার

আজ অভিষেক হচ্ছে রোনালদোর

Advertisement

যে ক্লাবে ক্যারিয়ার শুরু হয়েছিলো সেই ক্লাবেই আবারও ফিরেছেন রোনালদো। সবকিছু ঠিক থাকলে আজ রাতেই ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে অভিষেক হবে রোনালদোর। এই মৌসুমের সবচাইতে বড় চমক হবে এটিই।

আন্তর্জাতিক সূচির কারণে বন্ধ থাকা ইংলিশ প্রিমিয়ার লিগ শুরু হবে আজ রাতেই। আর তেই নতুন শুরু হতে যাচ্ছে রোনালদোর জন্য। ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ৭ নম্বর জার্সিতেই শুরু হতে যাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগে তার শুরু। বাংলাদেশ সময় রাত ৮টায় নিউক্যাসল ইউনাইটেডের মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। এই ম্যাচেই রেড ডেভিলদের জার্সিতে খেলতে দেখা যাবে রোনালদোকে।

ইউনাইটেডের কোচ ওলে গানার সুলশার বলেছেন, শনিবারের ম্যাচে মাঠে নামবেন রোনালদো। তবে তিনি ম্যাচের শুরু থেকেই খেলবেন কি না, তা নিশ্চিত করে বলেননি রোনালদোর একসময়কার সতীর্থ সুলশার।

রোনালদোর প্রস্তুতি সম্পর্কে সন্তুষ্টির কথা জানিয়ে সুলশার বলেন, ‘জুভেন্টাসের হয়ে প্রাক-মৌসুম সময়টা বেশ ভালো কেটেছে রোনালদোর। জাতীয় দলের হয়েও ভালো সপ্তাহ কাটিয়েছে। আমাদের সঙ্গেও অনুশীলন করেছে। সে অবশ্যই মাঠে নামবে, এটা নিশ্চিত।’

গত সপ্তাহে পর্তুগাল জাতীয় দলের হয়ে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে জোড়া গোল করেছেন রোনালদো। তার শেষ সময়ের দুই গোলেই পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে পর্তুগাল। ইউনাইটেডের আশা এমন ধারাবাহিকতায়ই রোনালদো খেলবে ইউনাইটেডে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement